০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

পচা খাবারের প্রতিবাদ করায় গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করলো স্টার কাবাব

পচা খাবারের প্রতিবাদ করায় গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করলো স্টার কাবাব - নয়া দিগন্ত

কাচ্চি বিরিয়ানির সাথে পচা ও গন্ধ টিক্কা দেয়ার প্রতিবাদ করায় গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করার অভিযোগ উঠেছে স্টার কাবাবের কর্মকর্তা-কর্মচারীদের বিরুদ্ধে।

রোববার (৬ অক্টোবর) দুপুরে স্টার কাবাবের বনানী শাখায় এ ঘটনা ঘটে। এতে গ্রাহক কৃষিবিদ সালেহ মোহাম্মদ রশীদ অলকের ডান হাত ও ডান পা ভেঙে যায়, কপাল ও মাথা ফেটে রক্তাক্ত হন। তিনি কুর্মিটোলা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন বলে জানান।

আহত অলক একটি অনলাইন নিউজ পেপারের নির্বাহী সম্পাদক পদে রয়েছেন।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়া এক ভিডিওতে সালেহ মোহাম্মদ রশীদ অলক বলতে শোনা যায়, দুপুরে তিনি ও তার এক বন্ধু খাবার গন্ধ হওয়ার অভিযোগ করলে স্টার কাবাবের ম্যানেজার বলেন যে জীবনে টিক্কা খাননি আপনি, এটা এমনই হয়। এ কথা শুনে অলক প্রতিবাদ করলে আরো তিন গ্রাহকও একই অভিযোগ করেন। এতে ম্যানেজার কলিংবেল চেপে সব স্টাফকে জড়ো করেন এবং স্টাফরা অলককে ধাক্কা দিতে দিতে দোতলা থেকে নিচতলায় নামায়। পরে নিচতলায় সিড়ির নিচে ফেলে তাকে মারধর করে তারা।

অলক বলেন, ‘দুর্গন্ধযুক্ত খাবারের অভিযোগ করলে স্টার কাবাবের ১৪ থেকে ১৫ জন মিলে আমাকে মারধর করেছে, মাথা ফাটিয়ে রক্তাক্ত করেছে। আমি এ ঘটনার বিচার চাই।’


আরো সংবাদ



premium cement
ছাত্র আন্দোলনে শহীদদের স্মরণে চবি শিক্ষার্থীদের লাল ব্যাজ ধারণ সাবেক কাস্টমস কর্মকর্তা আলাউদ্দিনে বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা পেকুয়ায় চিংড়ি ঘেরের পানিতে ডুবে ২ ভাইয়ের মৃত্যু দুর্গাপূজায় নিরাপত্তা ঝুঁকি নেই : স্বরাষ্ট্র উপদেষ্টা মুন্নী সাহার ব্যাংক হিসাব তলব ভারতে রাসূল সা:-কে নিয়ে কটূক্তিকারী পুরোহিত আটক ভারত থেকে এলো ২ লাখ ৩১ হাজার ডিম চলতি মাসে প্রথম ৫ দিনে রেমিট্যান্স এসেছে ৪২৫ মিলিয়ন ডলার খাগড়াছড়িতে সঙ্ঘাত, নৈরাজ্য ও অস্থিতিশীলতার বিরুদ্ধে সম্প্রীতির সমাবেশ অক্টোবরের প্রথম ৫ দিনে রেমিট্যান্স এসেছে ৪২৫ মিলিয়ন ডলার মিরাজে মান বাঁচালো বাংলাদেশ, পায়নি লড়াইয়ের পুঁজি

সকল