১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

যুক্তরাষ্ট্রের টি-টেন লিগে দল পেলেন সাকিব-তামিম

তামিম ইকবাল ও সাকিব আল হাসান - ছবি : সংগৃহীত

যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগে যে খেলতে যাচ্ছেন সাকিব আল হাসান ও তামিম ইকবাল, তা আগেই শোনা গিয়েছিল। তবে অপেক্ষা ছিল কোনো দলের খেলবেন তারা, তা জানতে। অবশেষে ফুরালো সেই অপেক্ষা। ভিন্ন দুই দলের হয়ে মুখোমুখি হবেন সাকিব-তামিম।

আগামী ৪ অক্টোবর মাঠে গড়াবে এনসিএলের সিক্সটি স্ট্রাইকার্স টি-টেন লিগ নামের এই আসর। ৬০ বলের এই টুর্নামেন্ট চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। ডালাসের ইউনিভার্সিটি অব টেক্সাসের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নেবে মোট ছয়টি দল।

সিক্সটি স্ট্রাইকার্স টি-টেন লিগে লস অ্যাঞ্জেলস ওয়েভসের হয়ে খেলবেন সাকিব আল হাসান। যেখানে আছেন জনসন চার্লস, হ্যারি টেক্টর, রুম্মন রাইস, হাশমতুল্লাহ শাহিদিরা। দলটার প্রধান কোচ মিকি আর্থার।

অন্যদিক টেক্সাস গ্লাডিয়েটর্সের হয়ে খেলবেন তামিম ইকবাল। সুবাদে তিন বছর পর আবার কোনো বিদেশী লিগে খেলার আমন্ত্রণ পেলেন সাবেক বাংলাদেশ অধিনায়ক। টেক্সাসে তার দলে অবশ্য তারার মেলা। আছেন শহিদ আফ্রিদি, ওয়াহাব রিয়াজ, কুশল পেরারা।

উল্লেখ্য, দীর্ঘদিন মাঠের বাইরে জাতীয় দলের ওপেনার তামিম ইকবাল। গত মে মাসে সবশেষ ঢাকা প্রিমিয়ার লিগে তামিমকে খেলতে দেখা গেছে। জাতীয় দলের জার্সিতে তাকে আবার কবে দেখা যাবে তা নিয়ে সংশয় আছে। তবে তার ক্রিকেটের ফেরার পথটা হতে পারে এনসিএল।


আরো সংবাদ



premium cement