১৮ সেপ্টেম্বর ২০২৪, ৩ আশ্বিন ১৪৩১, ১৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্রধান উপদেষ্টার সাথে সাক্ষাৎ করেছেন ক্রিকেটাররা

- ছবি : সংগৃহীত

প্রধান উপদেষ্টার সাথে ক্রিকেটাররা দেখা করবেন আজ, এমন খবর গতকাল বিকেলেই ছড়িয়ে পড়ে। হয়েছেও তাই, বৃহস্পতিবার দুপুরে প্রধান উপদেষ্টার কার্যালয়ে হয় এই সাক্ষাৎ। উপস্থিত ছিলেন ক্রীড়া উপদেষ্টাও।

পাকিস্তানের সাথে ঐতিহাসিক সিরিজ জয়ের পরই ক্রিকেটারদের সাথে দেখা করার ইচ্ছে জানান অন্তর্বর্তীকালীন সরকার প্রধান ড. ইউনুস। এরপর থেকেই অপেক্ষা ছিল সেই দিনটার।

অবশেষে আজ ফুরিয়েছে সেই অপেক্ষা। আজ বৃহস্পতিবার দুপুর নাগাদ তেজগাঁও প্রধান উপদেষ্টার কার্যালয়ে যান নাজমুল হোসেন শান্তরা। এই সময় বাংলাদেশ তাদের উষ্ণ সংবর্ধনাও জানান ড. ইউনুস।

এ সময় যুব ও ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়া উপস্থিত ছিলেন। এছাড়া বিসিবির নতুন সভাপতি ফারুক আহমেদ ছাড়াও পরিচালক নাজমুল আবেদীন ফাহিম ও প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজনও ছিলেন।

এই সময় জাতির পক্ষ থেকে ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে প্রধান উপদেষ্টা বলেন,‘জয়ের পর আমি অধিনায়কের সাথে কথা বলেছি। তবে সরাসরি সাক্ষাৎ করে জাতির পক্ষ থেকে তোমাদের অভিনন্দন জানাতে অধীর আগ্রহে অপেক্ষায় ছিলাম।’

এ সময় তিনি জাতিতে একত্রিত করতে খেলাধুলার গুরুত্বের কথা তুলে ধরেন। আর দেশের পালাবদলের সময় এমন অনুপ্রেরণাদায়ক জয় পাওয়ায় ক্রিকেটারদের প্রশংসা করেন ক্রীড়া উপদেষ্টা আসিফ মাহমুদ সজীব ভূঁইয়াও।

এদিকে অধিনায়ক নাজমুল হোসেন শান্তও সরকার প্রধানের সাথে দেখা করতে পেয়ে উচ্ছ্বাস প্রকাশ করেন। বলেন, ‘সংবর্ধনায় অংশ নিতে পেরে প্রতিটি খেলোয়াড় উচ্ছ্বসিত। এটা আমাদের পরবর্তীতে উৎসাহ দেবে।’


আরো সংবাদ



premium cement