১৩ সেপ্টেম্বর ২০২৪, ২৯ ভাদ্র ১৪৩১, ৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাকিব আল হাসানের বিরুদ্ধে হত্যা মামলা

সাকিব আল হাসান - সংগৃহীত

ক্রিকেট ক্যারিয়ারে বিতর্ক কখনো পিছু ছাড়েনি সাকিব আল হাসানের। সমালোচনা সাথে নিয়েই পথচলা তার। রাজনীতির মাঠেও শুরুটা ভালো হয়নি। সাত মাসের মাথায় হারিয়েছেন সংসদ সদস্য পদ, পড়েছেন জনরোষে। এবার হত্যা মামলায় ফেঁসে গেলেন সাকিব।

সাকিব এই মুহূর্তে অবস্থান করছেন পাকিস্তানে। জাতীয় দলের হয়ে স্বাগতিকদের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটিতে খেলছেন তিনি। তবে এর মাঝেই পেলেন দুঃসংবাদ। একটি হত্যা মামলার নির্দেশদাতা হিসেবে আসামি করা হয়েছে তাকে।

ছাত্র-জনতার আন্দোলন চলাকালীন গার্মেন্টসকর্মী রুবেলকে হত্যার নির্দেশদাতা হিসেবে সাকিবের বিরুদ্ধে ঢাকা মেট্রোপলিটন পলিশের আদাবর থানায় একটি হত্যা মামলায় দায়ের হয়েছে। তাতে মামলার ২৮ নম্বর এজাহার নামীয় আসামি করা হয়েছে তাকে।

বৃহস্পতিবার (২২ আগস্ট) গার্মেন্টসকর্মী রুবেলের বাবা রফিকুল ইসলাম মামলাটি দায়ের করেন। ডিএমপির আদাবর থানার পরিদর্শক (তদন্ত) মো: নজরুল ইসলাম মামলার বিষয়টি নিশ্চিত করেন।

মামলার এজাহারে বলা হয়, গত ৫ আগস্ট রুবেল রিংরোডে প্রতিবাদী মিছিলে অংশ নেন। ওই সময় আসামিদের প্রত্যক্ষ ও পরোক্ষ নির্দেশ, প্ররোচনা, সাহায্য, সহযোগিতা ও প্রত্যক্ষ মদদে মিছিলে গুলি চালানো হয়। বুকে ও পেটে গুলিবিদ্ধ অবস্থায় রুবেলকে হাসপাতালে নিলে চিকিৎসারত অবস্থায় ৭ আগস্ট তার মৃত্যু হয়।


আরো সংবাদ



premium cement
ভারতে এবার ৭ বছরের মুসলিম ছাত্রের টিফিন নিয়ে বিতর্ক বঙ্গোপসাগর হয়ে মেরিন ড্রাইভ দিয়ে বাংলাদেশে ঢুকছে রোহিঙ্গারা সিলেটে গৃহকর্মী শিশুর ঝুলন্ত লাশ উদ্ধার রাষ্ট্র সংস্কারের পর নির্বাচনের সিদ্ধান্ত নেবে সরকার উপদেষ্টা রিজওয়ানা শৈলকুপায় বিদ্যুৎস্পৃষ্টে ভ্যানচালকের মৃত্যু তাইম হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে মহাসড়ক অবরোধ বেসরকারি ব্যাংক থেকে জনগণের টাকা ফেরত পেতে উদ্যোগ আমতলীতে ছাত্রলীগ নেতার অস্ত্রের আঘাতে যুবদল নেতা জখম সামিটের এলএনজি টার্মিনালের মেরামত সম্পন্ন, পরিষেবা পেতে লাগবে ২০ দিন ঢাকা বিশ্ববিদ্যালয়ে ক্লাস শুরু ২২ সেপ্টেম্বর খাদ্যনিরাপত্তা নিয়ে বড় চ্যালেঞ্জের আশঙ্কা

সকল