০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

প্রথম দিনেই ওয়েস্ট ইন্ডিজের ১০ উইকেট নেই, সমস্যায় ইংল্যান্ডও

প্রথম দিনেই ওয়েস্ট ইন্ডিজের ১০ উইকেট নেই, সমস্যায় ইংল্যান্ডও - ছবি : সংগৃহীত

তৃতীয় টেস্টের শুরু থেকেই দাপট দেখাতে শুরু করেছে ইংল্যান্ড। বার্মিংহাম টেস্টের প্রথম দিনেই ১০ উইকেট হারিয়েছে ওয়েস্ট ইন্ডিজ। কিন্তু নিজেরা শেষবেলায় ব্যাট করতে নেমেও তিন উইকেট হারিয়েছে। ফলে ২৪৪ রানে পিছিয়ে থাকা ইংল্যান্ড খুব স্বস্তিতে নেই।

ক্যারিবিয়ান অধিনায়ক ক্রেগ ব্রেথওয়েট ওপেন করতে নেমে ৬১ রান করেন। তাকে সঙ্গ দেন জেসন হোল্ডার। তিনি ১১২ বলে ৫৯ রান করেন। উইকেটরক্ষক জশুয়া ডা সিলভা করেন ৪৯ রান। এই তিন ব্যাটার বাদ দিয়ে ওয়েস্ট ইন্ডিজের বাকি ব্যাটারেরা সে ভাবে দাগ কাটতে পারেননি। নেপথ্যে ইংল্যান্ডের গুস অ্যাটকিনসন। তিনি ৪ উইকেট নেন। ৩ উইকেট নেন ক্রিস ওকস। দু’টি উইকেট নেন মার্ক উড। একটি উইকেট নেন শোয়েব বশির।

ওয়েস্ট ইন্ডিজের ২৮২ রানের জবাবে ব্যাট করতে নেমে ৩৮ রানের মধ্যে তিন উইকেট হারিয়েছে ইংল্যান্ড। ওপেনার জ্যাক ক্রলি ১৮ রান করেন। ৩ রান করেন অন্য ওপেনার বেন ডাকেট। রাতপ্রহরী হিসাবে নামা মার্ক উড কোনো রান না করেই আউট হয়ে যান। ক্যারিবিয়ান পেসার জায়ডেন সিলস নেন দু’টি উইকেট। একটি উইকেট নেন আলজারি জোসেফ।

দিনের শেষে অপরাজিত অলি পোপ এবং জো রুট। দ্বিতীয় দিনে তারা ম্যাচের রাশ নিজেদের হাতে নিতে চাইবেন।

 


আরো সংবাদ



premium cement
আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল পুনর্গঠন : তাজুল ইসলাম চিফ প্রসিকিউটর আবুধাবির কারাগার থেকে দেশে ফিরেছেন ১৪ বীর কোনাবাড়ীতে কলেজছাত্রকে গুলি করে হত্যা : কনস্টেবল গ্রেফতার অন্তর্বর্তীকালীন সরকারের সিদ্ধান্তগুলো যৌক্তিক : ফখরুল ‘একটি চক্র জামায়াত আমিরের বক্তব্য নিয়ে অপপ্রচার চালাচ্ছে’ অস্ত্র জমা দেয়নি শামীম ওসমান ও গাজী পরিবার এবি পার্টির উপদেষ্টার পদ ছাড়লেন ব্যারিস্টার রাজ্জাক কর্মকর্তাদের তালিকা চাওয়া নিয়ে বিতর্কে মন্ত্রণালয়ের দুঃখ প্রকাশ আশুলিয়ায় শ্রমিক দলের সমাবেশে দুই গ্রুপের সংঘর্ষ, আহত ৫ রূপগঞ্জে পরকীয়া সন্দেহে স্ত্রীকে হত্যা ছাত্র আন্দোলনে আহতদের চিকিৎসা না দেয়া ডাক্তারদের সনদ বাতিলের দাবি ড্যাবের

সকল