১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

দুঃসময়ে আটকে সাকিব, আইসিসি দিল সান্ত্বনা

সাকিব আল হাসান - ফাইল ছবি

সময়টা মোটেও ভালো যাচ্ছে না সাকিব আল হাসানের। বাজে বিশ্বকাপের পর ফ্রাঞ্চাইজি লিগেও ব্যর্থ সাবেক নাম্বার ওয়ান এই অলরাউন্ডার। যার জেরে এবার একাদশ থেকেও বাদ পড়েছেন তিনি৷

সোমবার সাকিবকে ছাড়াই মাঠ নেমেছে মেজর লিগ ক্রিকেটের দল লস এঞ্জেলস নাইট রাইডার্স। প্রথম দুই ম্যাচে গড়পড়তা পারফরম্যান্স করলেও শেষ দুই ম্যাচে বলার মতো কিছুই করতে পারেননি সাকিব।

একাদশে জায়গা হারানো সাকিব আছেন আরো চাপে। দেশজুড়ে শুরু হওয়া কোটা আন্দোলন নিয়ে তার নীরব ভূমিকা প্রশ্ন তুলেছে তার দিকে৷ সমর্থকেরাও এই নিয়ে বেশ বিরক্ত তার উপর।

তামিম ইকবাল থেকে তাওহীদ হৃদয়রা যখন দেশের এমন ক্রান্তিলগ্নে সরব অবস্থানে, দেশের সেরা পোস্টার বয় হয়েও সাকিবের এমন নির্লিপ্ততা সমালোচনার জোয়ার তুলেছে।

এই যখন অবস্থা, তখন খানিকটা হলেও সাকিবকে সান্ত্বনা দেবে র‍্যাঙ্কিং। অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে খানিকটা এগিয়েছেন সাকিব। এক ধাপ এগিয়ে ২০৬ রেটিং নিয়ে চতুর্থ অবস্থানে আছেন সাবেক নাম্বার ওয়ান এই তারকা। এই যেন অনেকটা দুধের স্বাদ ঘোলে মেটানো!

২২২ রেটিং পয়েন্ট নিয়ে সবার উপরে আছেন অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গা। দুই নম্বরে থাকা অস্ট্রেলিয়ান অলরাউন্ডার মার্কাস স্টয়নিসের রেটিং পয়েন্ট ২১১। ২০৮ রেটিং পয়েন্ট নিয়ে ৩ নম্বরে অবস্থান জিম্বাবুয়ের সিকান্দার রাজার।


আরো সংবাদ



premium cement
শেখ হাসিনাকে আশ্রয় দেয়া মানে অপরাধকে প্রশ্রয় দেয়া : ভারতকে রিজভী রিপাবলিকান-সমর্থিত নির্বাচনী বিধি বাতিলের রায় জর্জিয়ার বিচারকের ইইউ বৈঠকে জয়ের পরিকল্পনা পেশ জেলেনস্কির বাংলাদেশের জন্য ভারতের ভিসা জটিলতার সমাধান কবে হবে ২০২৫ সালের মধ্যে আগামী নির্বাচন সম্ভব হতে পারে : আসিফ নজরুল গাজায় যুদ্ধবিরতি প্রচেষ্টায় কাতার-যুক্তরাষ্ট্রের আলোচনা প্রতিদ্বন্দ্বিতামূলক অঙ্গরাজ্যে সরাসরি আগাম ভোটদান শুরু হামাস নেতা ইয়াহিয়া সিনওয়ার সম্পর্কে যা জানা যাচ্ছে তীব্র ক্ষুধার সম্মুখীন গাজায় ১৮ লাখ বাসিন্দা ঈশ্বরদীতে পদ্মা নদীতে গোসলে নেমে স্কুলছাত্রের মৃত্যু হামাস আর গাজা শাসন করবে না : দাবি নেতানিয়াহু

সকল