০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বাংলাদেশকে বিদায় বললেন মোশতাক, গেলেন ইংল্যান্ডে

- ছবি : নয়া দিগন্ত

মোশতাক আহমেদকে রেখে দেয়ার জোর তদবির করেছিল বাংলাদেশ। তবে শেষ পর্যন্ত সেই চেষ্টা বিফলে গেল। আশায় গুড়েবালি ঢেলে মোশতাক পাড়ি দিলেন ইংল্যান্ডে। ইংলিশ যুবাদের স্পিন গুরু হিসেবে কাজ করতে তিনি চুক্তিবদ্ধ হন।

সদ্য শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের স্পিন বোলিং কোচ হিসেবে ছিলেন মোশতাক আহমেদ। কিংবদন্তি এই স্পিনারের সান্নিধ্যের সুফল হাতেনাতেই পেয়েছিল টাইগাররা। তবে তার সাথে পথচলাটা দীর্ঘ হলো না।

বিসিবি খুব করেই চেয়েছিল মোশতাককে রেখে দিতে, তবে মোশতাক এই প্রস্তাবে সাড়া দেননি। ফলে আপাতত তার বাংলাদেশ অধ্যায়ের ইতি ঘটেছে। তবে মোশতাক বসে নেই, ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের দলের স্পিন বোলিং কোচ হিসেবে তিনি দায়িত্ব গ্রহণ করেন।

পাকিস্তানের সাবেক এই ক্রিকেটার ইংল্যান্ড অনূর্ধ্ব-১৯ দলের স্পিন বোলিং কোচ হওয়ার খবর নিশ্চিত করেছে পাকিস্তানের শীর্ষস্থানীয় গণমাধ্যমগুলো। আসন্ন শ্রীলঙ্কা যুব দলের বিপক্ষে চার দিনের ম্যাচ দিয়ে শুরু হবে ইংল্যান্ড ক্রিকেটে মোশতাকের নতুন অধ্যায়।

জানা গেছে, বিশ্বকাপের আগেই ইংল্যান্ডের সাথে মোশতাক চুক্তিবদ্ধ হয়েছিলেন। তবে চুক্তির মেয়াদ শুরুর আগের ফাঁকা সময়ে এসেছিলেন বাংলাদেশে। খণ্ডকালীন সময়ের জন্যেই রিশাদদের কোচ হয়েছিলেন তিনি।


আরো সংবাদ



premium cement
যুক্তরাজ্যের সাবেক প্রধানমন্ত্রীর টয়লেটে আড়িপাতার যন্ত্র বসিয়েছিলেন নেতানিয়াহু! চাঁদপুরের মতলবে মসজিদের ইমামকে রাজকীয় বিদায় মঠবাড়িয়ায় অপহৃত এক শিশুকে উদ্ধার সেনাবাহিনীতে সৎ অফিসাররাই উচ্চতর পদোন্নতির দাবিদার : প্রধান উপদেষ্টা যুদ্ধবিরতির জন্য ইসরাইলের ওপর চাপ প্রয়োগের আহ্বান লেবাননের প্রধানমন্ত্রীর বন্যার্তদের মাঝে ইউএই রেড ক্রিসেন্ট ও ইউএই এইডের ত্রাণ বিতরণ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাণিজ্য মন্ত্রণালয়ের অভিযান গত ৫-৬ বছরে উপমহাদেশে অনেক বেশি আঞ্চলিক সংহতি দেখেছি : ভারতের পররাষ্ট্রমন্ত্রী দীর্ঘদিন পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব ববিতে ভর্তির চূড়ান্ত কার্যক্রম শুরু, ক্লাস ২১ অক্টোবর

সকল