০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ১ মহররম ১৪৪৬
`

অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি নাফিস ইকবাল

নাফিস ইকবাল। - ফাইল ছবি

হাসপাতালে ভর্তি নাফিস ইকবাল। বিশ্বকাপ থেকে দেশে ফিরেই গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন তিনি। চট্টগ্রাম থেকে এয়ার এম্বুলেন্সে করে জরুরি ভিত্তিতে ঢাকা আনা হয়েছে তাকে।

বাংলাদেশ জাতীয় দলের লজিস্টিক ম্যানেজারের দায়িত্ব পালন করছেন নাফিস ইকবাল। সাবেক এই ক্রিকেটার এবারের বিশ্বকাপেও ছিলেন দলের সাথে। তবে দেশে ফেরার পরই অসুস্থ হয়ে পড়েছেন তিনি।

বিশ্বকাপ মিশন শেষে দেশে ফেরার পর নিজ বাড়ি চট্টগ্রামে অবস্থান করছিলেন নাফিস। জানা যায়, এরপরই তীব্র মাথাব্যথায় ভুগছিলেন তিনি। শুক্রবার বেশি অসুস্থ হয়ে পড়লে সেখানের একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাকে। এরপর জানা যায় স্ট্রোক করেছেন নাফিস। ফলে উন্নত চিকিৎসার জন্যে এয়ার এম্বুলেন্সে করে শুক্রবার দুপুরেই ঢাকায় আনা হয় তাকে। ঢাকায় বাংলাদেশ স্পেশেলাইজড হাসপাতালের ভর্তি করা হয়েছে।

এ প্রসঙ্গে চট্টগ্রাম বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক সিরাজ উদ্দিন মোহাম্মদ আলমগীর জানান,‘কয়েক দিন ধরে মাথা ব্যথার জন্য চিকিৎসাধীন ছিলেন নাফিস। ভোর ৪টার দিকে তিনি অসুস্থবোধ করায় সাথে সাথে তাকে এভারকেয়ার হাসপাতালে নেয়া হয়।

‘সেখানে চিকিৎসকরা সিটি স্ক্যান করে তার ব্রেইন স্ট্রোকের বিষয়টি জানান। তাই দুপুরে উন্নত চিকিৎসার জন্য নাফিসকে হেলিকপ্টার যোগে ঢাকায় নিয়ে যাওয়া হয়েছে।’


আরো সংবাদ



premium cement
ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ শিক্ষার্থীদের কোটা বাতিলে ছাত্রদের দাবি মেনে নিতে সরকারের প্রতি আহ্বান রিজভীর বরিশালে নারী কাউন্সিলরের স্বামী ইয়াবাসহ গ্রেফতার ব্রিটেনের নতুন প্রধানমন্ত্রীকে জামায়াতের অভিনন্দন বিসিএসের প্রশ্নফাঁস : সেই আবেদ আলীসহ গ্রেফতার ১৭ সিলেটে নিয়ন্ত্রণ হারিয়ে বাস পুকুরে, অল্পের জন্য বেঁচে গেলেন ২৫ যাত্রী ‘তর ছেলেকে আত্মহত্যা করতে বাধ্য করেছে মা’ বিএনপি নেতা ইশরাকের রিমান্ড শুনানি ২৩ জুলাই বিসিএসসহ বিভিন্ন নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় ছাত্রশিবিরের উদ্বেগ বিকল্প রুট চালুর পরেও ভয়ে সেন্টমার্টিন যাচ্ছে না ট্রলার সিলেটে র‌্যাবের ত্রাণ বিতরণ

সকল