২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

দিনের শুরুতেই হোচট বাংলাদেশের

দিনের শুরুতেই হোচট বাংলাদেশের - সংগৃহীত

দিনের শুরুতেই জোড়া আঘাতে বাংলাদেশের জয়ের স্বপ্নে বাঁধা হলেন রাবাদা। যাদের ঘিরে অবিস্মরণীয় কিছুর আশায় ছিল সমর্থকেরা, সেই মুশফিক, লিটন, জয়রা ধরে রাখতে পারেননি ভরসা।

২৭.১ ওভারে ৩ উইকেটে ১০১ রান নিয়ে বুধবার মিরপুর টেস্টের তৃতীয় দিন শুরু করেছিল বাংলাদেশ। তবে সেই রানের সাথে আর মাত্র ৪ রান যোগ হতেই ফেরেন জয়। ৩১.১ ওভারে রাবাদার ফাঁদে পড়েন ৯২ বলে ৪০ করে।

এক বল পর ৩.৩ ওভারে ফেরেন মুশফিকুর রহিম। অভিজ্ঞ এই ব্যাটারও দলের প্রয়োজনের মুহূর্তে দায়িত্ব নিতে পারেননি। নতুন দিনে মাত্র ২ রান যোগ করে ৩৩ করে ফেরেন মুশফিক। ১০৬ রানে ৫ম উইকেটের পতন হয়।

এর সাথে আর মাত্র ৬ রান যোগ হতেই লিটন দাসের উইকেট হারায় বাংলাদেশ। ১৫ বলে ৭ রান করে কেশভ মহারাজের এলবিডব্লুর ফাঁদে পড়েন তিনি।

এই মুহূর্তে বাংলাদেশের সংগ্রহ ৩৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১২ রান। ইনিংস হার এড়াতেই এখনো প্রয়োজন ৯০ রানের।

এর আগে প্রথম ইনিংসে ব্যাট করে বাংলাদেশ অলআউট হয় ১০৬ রানে। জবাবে দক্ষিণ আফ্রিকা তাদের প্রথম ইনিংসে করে ৩০৮ রানে। পায় ২০২ রানের লিড।


আরো সংবাদ



premium cement
রাষ্ট্রপতি ইস্যুতে এখনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ১০ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক প্রধান উপদেষ্টার সাথে বিএনপির বৈঠক ঘূর্ণিঝড় ‘দানার’ প্রভাবে দেশে ভারী বৃষ্টির আশঙ্কা তত্ত্বাবধায়ক সরকার ফিরিয়ে আনতে এবার জামায়াতে ইসলামীর রিভিউ আবেদন মেহেরপুরে যৌথ বাহিনীর অভিযানে ৩ অস্ত্রকারবারি আটক অবসর ভেঙে টেস্টে ফেরার ইঙ্গিত ওয়ার্নারের মিরাজের ফিফটিতে স্বপ্ন দেখছে বাংলাদেশ রাষ্ট্রপতি ইস্যুতে প্রধান উপদেষ্টার বাসভবনে কিছুক্ষণের মধ্যে বৈঠক তারেক রহমানের বিরুদ্ধে চাঁদাবাজির ৪ মামলা বাতিল রাষ্ট্রপতি ইস্যুতে প্রশ্ন এড়িয়ে গেলেন আসিফ নজরুল

সকল