২৩ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১, ১৯ রবিউস সানি ১৪৪৬
`

দিনের শুরুতেই হোচট বাংলাদেশের

দিনের শুরুতেই হোচট বাংলাদেশের - সংগৃহীত

দিনের শুরুতেই জোড়া আঘাতে বাংলাদেশের জয়ের স্বপ্নে বাঁধা হলেন রাবাদা। যাদের ঘিরে অবিস্মরণীয় কিছুর আশায় ছিল সমর্থকেরা, সেই মুশফিক, লিটন, জয়রা ধরে রাখতে পারেননি ভরসা।

২৭.১ ওভারে ৩ উইকেটে ১০১ রান নিয়ে বুধবার মিরপুর টেস্টের তৃতীয় দিন শুরু করেছিল বাংলাদেশ। তবে সেই রানের সাথে আর মাত্র ৪ রান যোগ হতেই ফেরেন জয়। ৩১.১ ওভারে রাবাদার ফাঁদে পড়েন ৯২ বলে ৪০ করে।

এক বল পর ৩.৩ ওভারে ফেরেন মুশফিকুর রহিম। অভিজ্ঞ এই ব্যাটারও দলের প্রয়োজনের মুহূর্তে দায়িত্ব নিতে পারেননি। নতুন দিনে মাত্র ২ রান যোগ করে ৩৩ করে ফেরেন মুশফিক। ১০৬ রানে ৫ম উইকেটের পতন হয়।

এর সাথে আর মাত্র ৬ রান যোগ হতেই লিটন দাসের উইকেট হারায় বাংলাদেশ। ১৫ বলে ৭ রান করে কেশভ মহারাজের এলবিডব্লুর ফাঁদে পড়েন তিনি।

এই মুহূর্তে বাংলাদেশের সংগ্রহ ৩৫ ওভারে ৬ উইকেট হারিয়ে ১১২ রান। ইনিংস হার এড়াতেই এখনো প্রয়োজন ৯০ রানের।

এর আগে প্রথম ইনিংসে ব্যাট করে বাংলাদেশ অলআউট হয় ১০৬ রানে। জবাবে দক্ষিণ আফ্রিকা তাদের প্রথম ইনিংসে করে ৩০৮ রানে। পায় ২০২ রানের লিড।


আরো সংবাদ



premium cement
ঢাবিতে কালো মাস্ক পরে ছাত্রলীগের পক্ষে মিছিল, শিবিরের নিন্দা কিশোরগঞ্জে ভয়াবহ আগুনে ১৩ দোকান পুড়ে ছাই সাভারে ডিএনসিসির বিরুদ্ধে ময়লা ফেলার প্রতিবাদে মানববন্ধন মিরসরাইয়ে বিএনপি নেতা হত্যায় ২ আসামি গ্রেফতার আশুলিয়ায় একাধিক হত্যা এবং অস্ত্র মামলার আসামি গ্রেফতার মিরপুরে ভালো পুঁজির খোঁজে বাংলাদেশ বঙ্গভবন ঘিরে বিক্ষোভ, নিরাপত্তা জোরদার হাবিপ্রবির অষ্টম ভিসি অধ্যাপক ড. এনামুল্লাহর দায়িত্ব গ্রহণ সুনামগঞ্জ-সিলেট সড়কে পরিবহন ধর্মঘটে যাত্রীদের ভোগান্তি রাষ্ট্রপতি ইস্যুতে এখনো সিদ্ধান্ত হয়নি : প্রধান উপদেষ্টার প্রেস সচিব ১০ ঘণ্টা পর খুলনার সাথে সারাদেশের রেল যোগাযোগ স্বাভাবিক

সকল