২১ অক্টোবর ২০২৪, ৫ কার্তিক ১৪৩০, ১৭ রবিউস সানি ১৪৪৬
`

১০০ টাকায় দেখা যাবে বাংলাদেশ-দক্ষিণ আফ্রিকা প্রথম টেস্ট

২০২২ সালে গকেবেরহায় বাংলাদেশ বনাম দক্ষিণ আফ্রিকার টেস্ট ম্যাচ -

বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার মধ্যকার দু’ম্যাচ সিরিজে প্রথম টেস্টের টিকিটের মূল্য প্রকাশ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

আগামী ২১ অক্টোবর থেকে মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে সিরিজের প্রথম টেস্ট।

টিকিটের সর্বোচ্চ মূল্য এক হাজার টাকা এবং সর্বনিম্ন মূল্য ১০০ টাকা নির্ধারণ করা হয়েছে।

গ্র্যান্ড স্ট্যান্ডের টিকিট এক হাজার, ভিআইপি স্ট্যান্ড ৫০০, ক্লাব হাউস ৩০০, উত্তর ও দক্ষিণ স্ট্যান্ড ২০০ এবং ইস্টার্ন স্ট্যান্ড ১০০ টাকায় বিক্রি হবে।

২০ অক্টোবর সকাল ১০টা থেকে টিকিট বিক্রি শুরু হবে। মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামের ১ নম্বর গেটের পাশের বুথে টিকিট পাওয়া যাবে।

২০১৫ সালের পর টেস্ট সিরিজ খেলতে বাংলাদেশে এটা দক্ষিণ আফ্রিকার প্রথম সফর। ২৯ অক্টোবর থেকে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে শুরু হবে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট।
সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
নতুন চ্যাম্পিয়ন নিউজিল্যান্ড ডেন্টালের সভাপতি ডা: পরিমল মহাসচিব ডা: কবির বৈষম্যবিরোধী আন্দোলনে আহতদের সাথে স্বাস্থ্য ও তথ্য উপদেষ্টার মতবিনিময় বায়তুল মোকাররমে হামাস প্রধান সিনওয়ারের গায়েবানা নামাজে জানাজা পুঁজিবাজার সংস্কার টাস্কফোর্সের সাথে ডিবিএর বৈঠক আজ মোহাম্মদপুরে ১১ লাখ টাকা ছিনতাইয়ের অভিযোগ মুফতি রেজাউল হককে অব্যাহতি অন্তর্বর্তী সরকারকে সহযোগিতার আহ্বান গণতান্ত্রিক ঐক্যের সাশ্রয়ী মূল্যে দুধ গোশত জোগানে খামারিদের সহায়তা জরুরি স্ত্রীসহ সাবেক মন্ত্রী নুরুজ্জামান ও এমপি ইকবালুরের দেশত্যাগে নিষেধাজ্ঞা বিচারপতিদের অপসারণে সুপ্রিম জুডিশিয়াল কাউন্সিল পুনর্বহাল

সকল