১৭ অক্টোবর ২০২৪, ১ কার্তিক ১৪৩০, ১৩ রবিউস সানি ১৪৪৬
`

সাকিবের দেশে ফেরা অনিশ্চিত!

সাকিব আল হাসান - ফাইল ছবি

শঙ্কার মুখে পড়েছে সাকিব আল হাসানের দেশে ফেরা। শেষ মুহূর্তে ফের তৈরী হয়েছে নাটকীয়তা। দলে থাকলে বিদায়ী টেস্টে তার খেলা নিয়ে দেখা দিয়েছে অনিশ্চয়তা।

সবকিছু ঠিক থাকলে আজ বৃহস্পতিবার দেশে ফেরার কথা ছিল সাকিব আল হাসানের। ক্ষমতার পালাবদলের পর প্রথমবার দেশে পা রাখতে যাচ্ছিলেন তিনি। সেই লক্ষ্যে যুক্তরাষ্ট্র থেকে রওনা দিলেও দুবাইয়ে আটকা পড়েছেন তিনি।

নিরাপত্তা নিশ্চিত না হওয়ায় সাকিবকে দেশে ফিরতে অপেক্ষা করতে হচ্ছে। ট্রানজিট নিয়ে বাংলাদেশে আসার কথা থাকলেও সার্বিক দিক বিবেচনায় আপাতত তাকে দুবাইয়ে অবস্থান করার পরামর্শ দিয়েছে বাংলাদেশ সরকার।

সূত্রমতে, নিরাপত্তাসহ নানা কারণে তার দেশে ফেরার বিষয়টি আপাতত স্থগিত করা হয়েছে। এমতাবস্থায় সাকিব কী করবেন, বৃহস্পতিবার বিকেলে এ বিষয়ে সিদ্ধান্ত নেয়া হবে বলে জানা গেছে।

কানপুরে অবসরের ঘোষণা দিলেও সুযোগ থাকলে ঘরের মাঠে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট খেলে সাদা পোশাকের জার্সিটা তুলে রাখতে চেয়েছিলেন সাকিব। তবে এই নিয়ে নানারকম অনিশ্চয়তা তৈরি হলেও পরবর্তীতে সবুজ সংকেত মেলে।

সুবাদে বৃহস্পতিবার দেশে ফেরার সকল বন্দোবস্ত করে রেখেছিলেন সাকিব। যদিও শেষ মূহূর্তে এসে সেই নিরাপত্তা ইস্যুতেই বাংলাদেশে ফিরতে পারবেন কিনা তা নিয়ে তৈরি হয়েছে অনিশ্চয়তা।


আরো সংবাদ



premium cement
ডিমের আকাশছোঁয়া দামের পেছনে দায়ী চাঁদাবাজি-সিন্ডিকেটের দৌরাত্ম : আসিফ মাহমুদ তজুমদ্দিনে মেঘনায় মা ইলিশ ধরায় অর্থদণ্ড পা দিয়ে লিখে গোল্ডেন জিপিএ-৫ পেলেন মানিক বায়ুদূষণে ঢাকা আজ বিশ্বে দ্বিতীয় সাবেক মেয়র আতিক ৩ মামলায় গ্রেফতার, কারাগারে প্রেরণ ৪২ বছরের প্রথা ভেঙে অ্যাশেজের সূচি প্রকাশ বিশ্বের ‘সবচেয়ে সরু’ রাস্তায় ট্র্যাফিক সিগন্যাল কেন শায়েস্তাগঞ্জে ট্রেনে কাটা পড়ে শ্রমিকের মৃত্যু রাশিয়ার‍ বিরুদ্ধে ‘বিজয়ের জন্য’ ন্যাটোতে যোগ দিতে চান জেলেনস্কি লেবানন থেকে নাগরিকদের নিরাপদে ফিরিয়ে আনছে বাংলাদেশ পাশ্চাত্যের নিষেধাজ্ঞা শত্রুতামূলক পদক্ষেপ : ইরানের পররাষ্ট্রমন্ত্রী

সকল