১২ অক্টোবর ২০২৪, ২৭ আশ্বিন ১৪৩১, ৮ রবিউস সানি ১৪৪৬
`

যে একাদশ নিয়ে মাঠে নামতে পারে বাংলাদেশ

- ছবি : সংগৃহীত

দেশের হয়ে সবচেয়ে বেশি টি-টোয়েন্টি ম্যাচ খেলার রেকর্ড সাথে নিয়েই নিজের শেষ ম্যাচটা খেলতে নামছেন মাহমুদউল্লাহ রিয়াদ। হায়দ্রাবাদে বাংলাদেশ-ভারত ম্যাচ দিয়েই আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানাবেন তিনি।

আজ (শনিবার) সিরিজের তৃতীয় ও শেষ টি-টোয়েন্টিতে মাঠে নামছে বাংলাদেশ। স্বাগতিক ভারতের বিপক্ষে হায়দ্রাবাদে মুখোমুখি হবে টাইগাররা। রাজিব গান্ধী আন্তর্জাতিক স্টেডিয়ামে খেলা শুরু সন্ধ্যা সাড়ে সাতটায়।

ভারত সফরটা এখন পর্যন্ত ভুলে যাবার মতোই কাটছে বাংলাদেশের। দুই ম্যাচের টেস্ট সিরিজে হয়েছে ধবলধোলাই, তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের প্রথম দুই ম্যাচেও করেছে অসহায় আত্মসমর্পণ। হাতছাড়া হয়েছে সিরিজ।

এবার কেবল স্বস্তি ও সান্ত্বনার একটা জয় নিয়ে ভারত ছাড়তে চায় বাংলাদেশ। সেই সাথে মাহমুদউল্লাহ রিয়াদকে শেষ বেলায় উপহার দিতে চায় অবিস্মরণীয় একটা জয়।

প্রথম দুই ম্যাচে হেরে সিরিজ হাতছাড়া হলেও এই ম্যাচ জিতে ভালোভাবে সিরিজ শেষ করতে চাইছে টাইগাররা। তাই একাদশে আসতে পারে একাধিক পরিবর্তন।

সুযোগ পেয়েও গত দুই ম্যাচে ব্যর্থ হয়েছেন পারভেজ ইমন। তৃতীয় ম্যাচে তার বদলে ফিরতে পারেন তানজিদ হাসান তামিম। বাদ পড়তে পারেন জাকের আলী অনিক ও মেহেদী মিরাজও।

তাদের বদলে শেখ মেহেদী ও রাকিবুল হাসান আসতে পারেন একাদশে। পেস বিভাগে খুব একটা পরিবর্তনের সম্ভাবনা নেই।

বাংলাদেশ সম্ভাব্য একাদশ : তানজিদ তামিম, লিটন, নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), তাওহীদ হৃদয়, মাহমুদউল্লাহ, মেহেদী হাসান মিরাজ, রিশাদ হোসেন, রাকিবুল হাসান, তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব, মুস্তাফিজুর রহমান।


আরো সংবাদ



premium cement
‘সরকারের একটা অংশ আ’লীগকে পুনর্বাসনের দায়িত্ব নিয়েছে’ আপনারা না পারলে আমাদের দায়িত্ব দেন : সমন্বয়ক সারজিস কুমিল্লায় ট্রেনে কাটা পড়ে দিনমজুরের মৃত্যু কম সময়ের মধ্যে নির্বাচন দিয়ে গণতান্ত্রিক ধারায় ফিরতে হবে : আমির খসরু ভারতে ঘুরে বেড়াচ্ছেন সাবেক আইনমন্ত্রীর ঘনিষ্টজন তাকজিল ভিমরুলের কামড়ে বাবা-মেয়ের মৃত্যু, ছোট ছেলে চিকিৎসাধীন প্রশাসনে এখনো হাসিনা রেজিমের থাবা রয়ে গেছে : শিবির সভাপতি ভালুকায় হোটেল থেকে একজনের লাশ উদ্ধার দেশ ও সমাজ গঠনে নারীদের ভূমিকা রাখতে হবে : গোলাম পরওয়ার স্বাধীন এই দেশকে আমরা নতুন করে গড়তে চাই : এ টি এম মাসুম নতুন গ্যাস সংযোগের ব্যাপারে যা জানালেন জ্বালানি উপদেষ্টা

সকল