০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

অধিনায়কত্ব পেলেন সাকিব আল হাসান

সাকিব আল হাসান - ছবি : সংগৃহীত

দুঃসময়ে বন্দী শাকিব আল হাসান পেলেন একটুখানি সুখের খবর। নেতৃত্ব ফিরে পেয়েছেন তিনি। ভারত বিশ্বকাপের পর প্রথমবারের মতো অধিনায়কত্ব করতে যাচ্ছেন।

তবে জাতীয় দল নয়, অধিনায়ক সাকিবকে দেখা যাবে লস এঞ্জেলস ওয়েভসের দায়িত্বে। যুক্তরাষ্ট্রের ন্যাশনাল ক্রিকেট লিগে (এনসিএল) দলটার নেতৃত্ব দেবেন ক্রিকেটের অন্যতম সেরা এই অলরাউন্ডার।

শুক্রবার সামাজিক মাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছে লস অ্যাঞ্জেলস কর্তৃপক্ষ। ফ্র্যাঞ্চাইজিটি জানিয়েছে, ন্যাশনাল ক্রিকেট লিগ-২০২৪ এ সাকিবের অধীনেই খেলবেন টিম ডেভিড, টাইমল মিলসরা।

৪ অক্টোবর মাঠে গড়িয়েছে এনসিএলের এবারের আসর। এই টুর্নামেন্ট চলবে ১৪ অক্টোবর পর্যন্ত। ৬০ বলের এই টুর্নামেন্টে সাকিব ছাড়াও খেলছেন তামিম ইকবাল। তিনি খেলবেন টেক্সাস গ্লাডিয়েটর্সের হয়ে।

ডালাসের ইউনিভার্সিটি অব টেক্সাসের উদ্যোগে প্রথমবারের মতো আয়োজিত এই টুর্নামেন্টে অংশ নেবে মোট ৬টি দল। যেখানে সাকিব-তামিম ছাড়াও আছেন বিশ্ব ক্রিকেটের অনেক রথি-মহারথিরা।


আরো সংবাদ



premium cement
বকশীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী যুক্তরাষ্ট্রে মুসলিম গোষ্ঠীগুলোর অভিযোগ, মধ্যপ্রাচ্য নিয়ে হ্যারিসের কর্মকাণ্ড থেকে তাদের বাদ দেয়া হয়েছে পাথরঘাটায় ছাত্রদলের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া চট্টগ্রাম বন্দরে আবারো তেলবাহী জাহাজে আগুন, নিহত ১ চিকিৎসক থেকে রাজনীতিবিদ, রাষ্ট্রপতি : বদরুদ্দোজা চৌধুরীর জীবন কেমন ছিল এবার সেমিফাইনাল লক্ষ্য বাংলাদেশের, হারাতে চায় ইংলিশদের বৃষ্টি থাকতে পারে আরো ৭ দিন অধিনায়কত্ব পেলেন সাকিব আল হাসান টি-টোয়েন্টি দলে মাহমুদউল্লাহ আর কতদিন? ইরানের হিটলিস্টে প্রথমেই নেতানিয়াহু!

সকল