০৪ অক্টোবর ২০২৪, ১৯ আশ্বিন ১৪৩১,
`

মহা ধুমধামে বিয়ে করলেন রশিদ খান

মহা ধুমধামে বিয়ে করলেন রশিদ খান - ছবি : সংগৃহীত

জীবনের নতুন অধ্যায় শুরু রশিদ খানের। বিয়ে করেছেন তিনি। তিন ভাই ও ভাগ্নেকে সাথে নিয়ে একই সাথে জমকালো আয়োজনে ধুমধাম করে সেরেছেন আনুষ্ঠানিকতা। উপস্থিত ছিলেন জাতীয় দলের অনেক ক্রিকেটার।

বৃহস্পতিবার রাজধানী কাবুলে পশতুন রীতি অনুযায়ী বিয়ে করেন রশিদ। হোটেল ইম্পেরিয়াল কন্টিনেন্টালে গাঁটছড়া বাঁধেন তিনি। তবে একা নয়, একই সাথে বিয়ের পিঁড়িতে বসেন রশিদের তিন ভাই ও ভাগ্নে।

রশিদের বিয়ে নিয়ে ক্রিকেটপ্রেমীদের মাঝে কৌতূহলের শেষ ছিল না। প্রবল আগ্রহে এই স্পিন জাদুকরের বিয়ের অপেক্ষায় ছিলেন তারা। ‘বিশ্বকাপ না জিতে বিয়ে করবেন না’ বলে মন্তব্য করে সেই আগ্রহ আরো বাড়িয়ে দেন রশিদ।

অবশেষে সেসবের ইতি ঘটল। বিশ্বকাপ না জিতলেও বিয়ের পিঁড়িতে বসেছেন আফগানিস্তানের এই মহাতারকা। তবে একা নয়, তিন ভাই ও ভাগ্নেকে নিয়ে এক আয়োজনেই সেরেছে। বিয়ের আনুষ্ঠানিকতা। তবে তাদের কারো স্ত্রীদের নাম-পরিচয় জানা যায়নি। ছবিও পাওয়া যায়নি তাদের।

রশিদের বিয়ের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মোহাম্মদ নবী, মুজিব উর রহমান, আজমত উল্লাহ ওমরজাই, নজিবউল্লাহ জাদরান, রহমত শাহ, ফজলহক ফারুকি।

ছিলেন আফগানিস্তান ক্রিকেট বোর্ডের (এসিবি) চেয়ারম্যান মিরওয়াইজ আশরাফ, বোর্ডের প্রধান নির্বাহী নসিব খানসহ আরো অনেকে।

বিয়ে উপলক্ষে পুরো হোটেলটিতে আলোকসজ্জা করা হয়। দৃষ্টিনন্দন করে সাজানো হয় চারদিক। ছিল ব্যাপক নিরাপত্তা। একটি ভিডিওতে অস্ত্র হাতে তালেবানদের দেখা গেছে পাহারা দিতে।


আরো সংবাদ



premium cement
ত্রিশালে জামায়াতে ইসলামীর সিরাত সম্মেলন ও আলোচনা নবীনগরে ইউএনওর বদলির প্রতিবাদে ছাত্র-জনতার মানববন্ধন জামায়াত গণমানুষের কল্যাণ, মুক্তি ও উন্নতির জন্য শপথবদ্ধ : সেলিম উদ্দিন মিরসরাইয়ে ঝরনার কূপে পড়ে বিশ্ববিদ্যালয়ের ২ শিক্ষার্থীর মৃত্যু ভারতে মহানবীকে নিয়ে কটূক্তি : বিভিন্ন স্থানে বিক্ষোভ পুরোনো বন্ধুকে স্বাগত জানাতে পেরে খুব আনন্দিত ড. ইউনূস, একান্ত বৈঠক শ্রীনগরে পুকুর থেকে আ’লীগ নেতার লাশ উদ্ধার সাবেক খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র ৭ দিনের রিমান্ডে ক্ষেপণাস্ত্র হামলাকে ইসরাইলের জন্য ‘ন্যূনতম শাস্তি’ বললেন ইরানের সর্বোচ্চ নেতা চৌদ্দগ্রামে ট্রেনে কাটা পড়ে কলেজছাত্রের মৃত্যু ইসরাইলি হামলায় ফিলিস্তিনে নিহতের সংখ্যা বেড়ে ৪১ হাজার ৭৮৮

সকল