০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাকিবের ব্যাংক হিসাব তলব, তথ্য দিতে হবে তার স্ত্রীকেও

- ছবি - ইন্টারনেট

হত্যা মামলার খড়গ মাথায় নিয়েই ক্রিকেট খেলে যাচ্ছেন সাকিব আল হাসান। এর মাঝেই আবার নাম এসেছে শেয়ারবাজার কেলেঙ্কারিতে। যার জেরে এবার বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিট (বিএফআইইউ) সাকিব এবং তার স্ত্রী শিশিরের ব্যাংক হিসাব তলব করেছে।

মঙ্গলবার বিএফআইইউ থেকে এই সম্পর্কিত চিঠি দেয়া হয় তাদের।

এর আগে প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের শেয়ার লেনদেনে কারসাজি করে সিকিউরিটিজ আইন ভঙ্গ করায় পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন (বিএসইসি) গত ২৪ সেপ্টেম্বর সাকিব আল হাসানকে ৫০ লাখ টাকা জরিমানা করে।

উল্লেখ্য, জাতীয় দলের সাবেক এই অধিনায়কের ব্যবসায় হাতেখড়ি রেস্টুরেন্টের মাধ্যমে। এরপর ধীরে ধীরে শেয়াবাজার, বিদ্যুৎকেন্দ্র, প্রসাধনী, ট্রাভেল অ্যাজেন্সি, হোটেল, ইভেন্ট ম্যানেজমেন্ট, কাঁকড়া ও কুঁচের খামারসহ বিভিন্ন খাতে বিনিয়োগ করেন।

সবশেষ যুক্ত হন ফুটওয়্যার ও ই-কমার্স ব্যবসায়। মোনার্ক মার্ট সাকিব আল হাসানের ই-কমার্স প্রতিষ্ঠান। তাছাড়া ২০২২ সালের স্বর্ণের ব্যবসাতেও নাম লেখান বিশ্বের অন্যতম সেরা এই ক্রিকেটার।


আরো সংবাদ



premium cement
বড়াইগ্রামে বিএনপির অফিস ভাঙচুর মামলায় ৪ আ’লীগ নেতাকর্মী গ্রেফতার পাকুন্দিয়ায় আওয়ামী লীগ নেতা হিমেল গ্রেফতার সাবেক রাষ্ট্রপতি বদরুদ্দোজা চৌধুরী হাসপাতালে ভর্তি সিংগাইরে কোটি টাকাসহ কাউন্সিলরের ছেলে গ্রেফতার রংপুরের তারাগঞ্জে আ.লীগ-ছাত্রলীগের ৫ নেতাকর্মী গ্রেফতার ক্যাম্পাসে এসে তোপের মুখে ২ ছাত্রলীগ নেতা জাতিসঙ্ঘ মহাসচিবকে নিষিদ্ধ ঘোষণা করেছে ইসরাইল আ’লীগসহ ১৪ দলের শরিকদের বিরুদ্ধে ট্র্যাইব্যুনালে অভিযোগ অলরাউন্ডার র‍্যাঙ্কিংয়ে সাকিবের পথে মিরাজ মোরেলগঞ্জ হাসপাতালে দুর্বৃত্তদের হামলায় আহত ১, কর্মবিরতি ঘোষণা ঈশ্বরগঞ্জে ভূমি অফিসে বন্দিদশা থেকে সেবাগ্রহীতাদের ৩ ঘণ্টা পর উদ্ধার

সকল