০২ অক্টোবর ২০২৪, ১৭ আশ্বিন ১৪৩১, ২৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

তামিম ইকবালকেই বরিশালের অধিনায়ক ঘোষণা

তামিম ইকবাল - ছবি - ইন্টারনেট

সকল অনিশ্চয়তা দূর করে মাঠে গড়াচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। এই আসরকে সামনে রেখে প্রস্তুত হচ্ছে দলগুলো। ড্রাফটের আগে সাজিয়ে নিচ্ছে নিজেদের পরিকল্পনা। সেই পরিকল্পনার অংশ হিসেবে তামিম ইকবালকে ধরে রেখেছে বরিশাল।

সবকিছু ঠিক থাকলে আগামী ১৪ অক্টোবর ঢাকায় অনুষ্ঠিত হবে বিপিএলের পরবর্তী আসরের প্লেয়ার্স ড্রাফট। তার আগে দলগুলো নিজেদের পছন্দমত তারকাদের নিজ উদ্যোগে ভেড়াতে শুরু করেছে দলে। যেখানে বর্তমান চ্যাম্পিয়নদের প্রথম পছন্দ তামিম।

তামিম ইকবালের নেতৃত্বেই গত আসরে প্রথমবারের মতো শিরোপা ঘরে তুলে বরিশাল। তামিম ইকবাল জেতেন আসর সেরার পুরস্কার। তাই চ্যাম্পিয়ন এই ক্রিকেটারকে ঘিরেই শিরোপা ধরে রাখার স্বপ্ন দেখছে তারা। অধিনায়ক হিসেবেও তামিমকে বেছে নিয়েছে বরিশাল।

গতরাতে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি ছবি আপলোড করে এমন তথ্য প্রকাশ করে ফ্রাঞ্চাইজিটি। ফলে দীর্ঘ সময়ের বিরতি শেষে বিপিএল দিয়ে ক্রিকেটে ফিরতে যাচ্ছেন তামিম।

শুধু তামিম নয়, বর্তমান চ্যাম্পিয়নরা রেখে দিচ্ছে মুশফিকুর রহিমকেও। যদিও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। গত আসরে খেলা অলরাউন্ডার মেহেদী মিরাজকেও রেখে দিতে ইচ্ছুক তারা।

সেই সাথে জানা গেছে, বরিশাল তাদের দলে টানতে চাচ্ছে দক্ষিণ আফ্রিকার ডেভিড মিলার ও ইংল্যান্ডের ডেভিড মালানকে। আর পাকিস্তানি ক্রিকেটার ফাহিম আশরাফের সাথে ইতোমধ্যে চুক্তি সেরেছে দলটি।

উল্লেখ্য, বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসর শুরু হওয়ার কথা ২০২৫ সালের জানুয়ারি মাসের প্রথম সপ্তাহে।


আরো সংবাদ



premium cement