০১ অক্টোবর ২০২৪, ১৬ আশ্বিন ১৪৩১, ২৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

একের পর এক উইকেট হারিয়ে বিপদে বাংলাদেশ

- ছবি - ইএসপিএন

কানপুর টেস্টের পঞ্চম দিনের শুরুতেই আউট হয়ে গেছেন প্রথম ইনিংসে সেঞ্চুরি করা মুমিনুল হক। মাত্র ২ রান করে রবিচন্দ্রন অশ্বিনের বলে সুইপ করতে গিয়ে লেগ স্লিপে লোকেশ রাহুলের হাতে ক্যাচ হন বাঁহাতি এই ব্যাটার। এরপর একে একে নাজমুল হোসেন শান্ত ও সাদমান সাকিব। এখন ক্রিজে আছেন মুশফিকুর রহিম ও লিটন দাস।

বাংলাদেশের সংগ্রহ ২৮ ওভারে ৫ উইকেট হারিয়ে ৯৪ রান। মুশফিকুর রহিম ও লিটন দাস ব্যাট করছেন ১ রান নিয়ে।

এর আগে গতকাল সোমবার চতুর্থ দিনে মাত্র ৩৪.৪ ওভারে ৯ উইকেটে ২৮৫ রান করে প্রথম ইনিংস ঘোষণা করে ভারত। তখন স্বাগতিকদের লিড ৫২ রানের। শেষ বিকেলে ব্যাটিংয়ে নেমে ১১ ওভারে ২৬ রান তুলতেই দু’টি উইকেট হারায় বাংলাদেশ।

দ্বিতীয় ইনিংসে ব্যাট করতে নেমে ১৫ বলে ১০ রান করে আউট হন ওপেনার জাকির হাসান। অশ্বিনের বলে এলবিডব্লিউ হন তিনি। নাইট ওয়াচম্যান হিসেবে হাসান মাহমুদকে ব্যাটিংয়ে পাঠান অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তাতেও খুব একটা লাভ হয়নি। হাসান আউট হন ৯ বলে ৪ রান করে।


আরো সংবাদ



premium cement
স্ত্রী তালাক দেয়ায় দেড়মণ দুধ দিয়ে গোসল করলেন স্বামী খাগড়াছড়িতে শিক্ষককে পিটিয়ে হত্যা, ১৪৪ ধারা জারি মাহমুদুর রহমানের মুক্তির দাবিতে সিলেটে বিক্ষোভ বেক্সিমকোর শেয়ারে আইন ভঙ্গ : ৯ ব্যক্তি ও প্রতিষ্ঠানকে জরিমানা তাড়াশে যৌথবাহিনীর অভিযানে চাল ব্যবসায়ী আটক শিগেরু ইশিবা জাপানের নতুন প্রধানমন্ত্রী কুষ্টিয়ার পল্লীতে বজ্রপাতে যুবকের মৃত্যু গণতন্ত্র পুনরুদ্ধারে সাহসী ভূমিকা রেখেছেন সাংবাদিক গাজী : গোলাম পরওয়ার যুদ্ধে গাজার দুই-তৃতীয়াংশ ভবন ক্ষতিগ্রস্ত : জাতিসঙ্ঘ সিদ্ধিরগঞ্জে শামীম ওসমান-আইভিসহ ১০১ জনের বিরুদ্ধে হত্যা মামলা অর্থনৈতিক চ্যালেঞ্জ মোকাবিলায় বাংলাদেশের প্রচেষ্টার প্রশংসা করেছে আইএমএফ

সকল