৩০ সেপ্টেম্বর ২০২৪, ১৫ আশ্বিন ১৪৩১, ২৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কানপুর টেস্ট : মুমিনুলের অর্ধশত

মুমিনুল হক - ছবি - ইন্টারনেট

কানপুর টেস্টে দ্বিতীয় ও তৃতীয় দিনের খেলা বাতিলের পর আজ সোমবার চতুর্থ দিন সকালে সূর্য উঁকি দিয়েছে। ফলে সকাল ১০টায় গ্রিন পার্কে খেলা শুরু হয়েছে। তবে শুরুটা ভালো হয়নি। ৫ রান যোগ করেই ফিরেন মুশফিকুর রহিম। এরপর মুমিনুল হককে ক্রিজে সঙ্গ দিতে আসেন লিটন দাস। দলকে এগিয়ে নেয়ার পাশাপাশি নিজের অর্ধশত পূরণ করে নেন মুমিনুল। ১১০ বলে নয়টি বাউন্ডারিতে অর্ধশত করেন এই অভিজ্ঞ ব্যাটার।

এর আগে দিনের শুরুতেই আউট হয়ে যান মুশফিকুর রহিম। প্রথম দিন অপরাজিত থাকা ৬ রান নিয়ে সকালে মাঠে নামেন এই অভিজ্ঞ ব্যাটার। কিন্তু ৫ যোগ করেই ১১ রানে মাঠ ছাড়েন। জাসপ্রিত বুমরাহর বল ব্যাট উঁচিয়ে ছেড়ে দিয়ে বোল্ড হন মুশফিক।

বাংলাদেশের সংগ্রহ এখন ৪ উইকেট হারিয়ে ১৩৭ রান। মুমিনুল ব্যাট করছেন ৫৩ রান নিয়ে। আর লিটন দাস আছেন ১২ রানে।


আরো সংবাদ



premium cement
দেশে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টির সম্ভাবনা বুধবার বাংলাদেশে আসছেন মালয়েশিয়ার প্রধানমন্ত্রী ফকিরহাটে দলছুট মুখপোড়া হনুমান ঘুরে বেড়াচ্ছে লোকালয়ে নিম্নাঞ্চলে পানির দুর্ভোগ কমছে, বাড়ছে ভাঙ্গন শফিক রেহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা প্রত্যাহার মিয়ানমারের চলমান যুদ্ধে ২৫ হাজার রোহিঙ্গার অনুপ্রবেশ সাগর-রুনি হত্যা মামলার তদন্ত থেকে র‌্যাবকে সরিয়ে দিতে আদালতে আবেদন পাকিস্তানের গুপ্তচর সংস্থা আইএসআই যেভাবে কাজ করে কানপুর টেস্ট : মুমিনুলের অর্ধশত বাড্ডার রেনু হত্যা মামলার রায় আজ পাকিস্তানের বালুচিস্তানে উগ্রবাদীদের হাতে পাঞ্জাব থেকে আসা ৭ জন শ্রমিক নিহত

সকল