২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

এখনো মাঠে নামা হয়নি বাংলাদেশের, বাড়ছে অপেক্ষা

- ছবি - ইএসপিএন

মাঠে নামার অপেক্ষা দীর্ঘ হচ্ছে বাংলাদেশের। প্রথম সেশনের পর নিশ্চিতভাবে দ্বিতীয় সেশনের খেলাও হচ্ছে না। যদিও শেষ সেশনে আদৌ খেলা মাঠে গড়াবে কি না তা নিয়েও আছে শঙ্কা।

কানপুর টেস্টের প্রথম দুই দিনের অধিকাংশ সময় বৃষ্টির পেটে যাওয়ায় তৃতীয় দিন খেলা শুরু কথা ছিল ৩০ মিনিট আগে। তবে নতুন সময় তো নয়ই, পূর্বনির্ধারিত সময়েও শুরু করা যায়নি খেলা। মাঠে নামা হয়নি এখনো!

অবশ্য আজ রোববার কানপুরের আকাশে নেই বৃষ্টি। কিন্তু দুই দিনের টানা বর্ষণে মাঠের অবস্থা হয়ে আছে একেবারেই নাজেহাল। অক্লান্ত পরিশ্রম করেও ভেজা মাঠ এখনো খেলা উপযোগী করে তুলতে পারেননি মাঠকর্মীরা।

সর্বশেষ তথ্যমতে, বাংলাদেশ সময় বেলা আড়াইটায় আবারো মাঠ পরিদর্শনে আসবেন আম্পায়াররা। তখনই আসবে নতুন সিদ্ধান্ত। এর আগে বাংলাদেশ সময় সকাল ১০টা ৩০ মিনিটে মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। তবে কোনো সিদ্ধান্ত দিতে পারেননি।

এরপর বেলা সাড়ে ১২টায় আবারো মাঠ পরিদর্শন করেন আম্পায়াররা। তাতেও আসেনি কোনো সুখবর। ফলে মাঠে নামার অপেক্ষা দীর্ঘতর হচ্ছে সাকিব-রোহিতদের।

উল্লেখ্য, বৃষ্টির কারণে শুক্রবার শুরু হওয়া বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচের প্রথম দিন বল গড়ালেও দ্বিতীয় দিনে মাঠেই নামা হয়নি। খেলা শেষ হয়েছে নির্ধারিত সময়ের অনেক আগে। বৈরী আবহাওয়ায় খেলা হয়েছে নির্ধারিত সময়ের এক তৃতীয়াংশ থেকে একটু বেশি সময়। ওভারের হিসেবে যা মাত্র ৩৫ ওভার। যেখানে ৩ উইকেটে ১০৭ রান তুলে বাংলাদেশ

এরপর বৃষ্টির কারণে দ্বিতীয় দিনে (শনিবার) মাঠেই নামা হয়নি। ফলে সেই ৩৫ ওভারেই আটকে আছে খেলা।


আরো সংবাদ



premium cement