২৯ সেপ্টেম্বর ২০২৪, ১৪ আশ্বিন ১৪৩১, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কানপুরে তৃতীয় দিনের খেলা শুরু হবে সাড়ে ১২টায়

- ছবি - ইএসপিএন

কানপুর টেস্টের তৃতীয় দিনের খেলা শুরু হবে আজ রোববার বাংলাদেশ সময় দুপুর সাড়ে ১২টায়। মূলত আগের দুই দিনের টানা বৃষ্টিতে ভেজা আউটফিল্ড খেলা উপযোগী করতেই দেরি। মাঠকর্মীরা দ্রুত মাঠ শুকাতে চেষ্টা করছেন।

শুক্রবার শুরু হওয়া বাংলাদেশ ও ভারতের মধ্যকার ম্যাচের প্রথম দুই দিনের প্রায় সবটাই গেছে বৃষ্টির পেটে। প্রথম দিন বল গড়ালেও দ্বিতীয় দিনে মাঠেই নামা হয়নি। খেলা শেষ হয়েছে নির্ধারিত সময়ের অনেক আগে। বৈরী আবহাওয়ায় খেলা হয়েছে নির্ধারিত সময়ের এক তৃতীয়াংশ থেকে একটু বেশি সময়। ওভারের হিসেবে যা মাত্র ৩৫ ওভার।

দ্বিতীয় দিনে শনিবার সাকিব-রোহিতরা মাঠে আসেন ঠিকই, তবে মাঠে নামা আর হয়নি। দ্রুতই ফিরে যান হোটেলে। মাঠে না নামায় সেই ৩৫ ওভারেই আটকে আছে খেলা।

তবে যতটা সময় খেলা হয়েছে, খুব একটা ভালো অবস্থানে নেই বাংলাদেশ। দিনের খেলা বন্ধ হওয়ার আগ পর্যন্ত ৩ উইকেট হারিয়ে ১০৭ রান তুলতে পারে টাইগাররা। জাকির, সাদমানের সাথে হারিয়েছে অধিনায়ক শান্তর উইকেটও।

তবে আশার আলো হয়ে মুমিনুল হক এখনো আছেন মাঠে, সাথে আছেন মুশফিক। মুমিনুল ৪০ ও মুশফিক ৬ রান নিয়ে আজ তৃতীয় দিনের খেলা শুরু করবেন। নতুন দিনে তাই তাদের দিকেই তাকিয়ে থাকবে সমর্থকরা।


আরো সংবাদ



premium cement
অনুপস্থিত পুলিশ সদস্যদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হচ্ছে : ডিএমপি কমিশনার এস আলম গ্রুপের সকল সম্পদের তালিকা দাখিলের নির্দেশ বিরল সীমান্তে অবৈধভাবে ভারতে যাওয়ার সময় আটক ৫ আগস্টের আন্দোলনের চেতনা নিয়ে বাঁচতে চাই : মেজর হাফিজ নাসরুল্লাহকে হত্যায় যে বোমা ব্যবহার করা হয় ভালুকায় বন মামলায় হয়রানির প্রতিবাদে মহাসড়ক অবরোধ যে কারণে জামিন পেলেন না মাহমুদুর রহমান বিইউপিতে এমফিল-পিএইচডি প্রোগ্রামের সুপারভাইজার ও গবেষকদের পরিচিতিমূলক অনুষ্ঠান ‘ছাত্র-জনতার বিপ্লবকে ধূলিসাৎ করতে দেয়া হবে না’ '২০০৮ সালের পর দেশে আর কোনো নির্বাচন হয়নি'  বিক্ষোভের মুখে শেবাচিম পরিচালকের পদত্যাগ

সকল