২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কানপুরে ভারতীয়দের হামলার শিকার টাইগার রবি

কানপুরে ভারতীয়দের হামলার শিকার টাইগার রবি - সংগৃহীত

কানপুরে চলছে ভারত-বাংলাদেশ ক্রিকেট যুদ্ধ। দুই ম্যাচ টেস্ট সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে মুখোমুখি হয়েছে দু’দল। তবে খেলা চলাকালীন ঘটেছে এক অনাকাঙ্ক্ষিত ঘটনা। গ্যালারিতে ভারতীয় সমর্থকদের মারধরের শিকার হয়েছেন টাইগার রবি।

কানপুর টেস্ট ঘিরে আগে থেকেই নিরাপত্তা সংশয় ছিল। উগ্র হিন্দুত্ববাদী সংগঠন ভারত মহাসভা বাংলাদেশ-ভারত মধ্যকার এই টেস্ট পণ্ড করতে হামলার হুমকি দিয়ে রেখেছিল। তবে সব শঙ্কা কাটিয়ে ব্যাপক নিরাপত্তা নিয়ে মাঠে গড়িয়েছে খেলা।

মাঠে কিংবা মাঠের বাহিরে ক্রিকেটারদের নিরাপত্তা নিয়ে এখন পর্যন্ত কোনো প্রশ্ন না উঠলেও, ঠিকই প্রশ্ন উঠেছে ভারতের নিরাপত্তাব্যবস্থা নিয়ে। বাংলাদেশ দলকে সমর্থন দিতে আইকনিক সমর্থক টাইগার রবি মাঠেই আক্রমণের শিকার হয়েছেন।

শুক্রবার খেলা চলাকালীন গ্যালারিতে হামলার শিকার হন তিনি। ব্যাপক মারধর করা হয় তাকে। আঘাতের তীব্রতায় একপর্যায়ে অজ্ঞান হয়ে পড়েন তিনি। এই সময় তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।


আরো সংবাদ



premium cement
খৈয়াছড়া ঝরনায় পাথর পড়ে ব্যাংকার নিহত ভারতীয় ও আওয়ামী ষড়যন্ত্র রুখতে ঐক্যবদ্ধ হতে হবে : রাশেদ প্রধান বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে হামলাকারী আওয়ামী লীগ নেতা জব্বার গ্রেফতার গণবিপ্লবে যারা শহীদ হয়েছেন তারা বীরশ্রেষ্ট সন্তান : সালাহউদ্দিন আহমেদ ডেঙ্গুতে ২ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ৩২১ মিরসরাইয়ে সভায় যাওয়ার পথে হামলায় রক্তাক্ত বিএনপি কর্মী ফেসবুকে অপ্রচার, জিডি করলেন ছাত্রদল সভাপতি রাকিব রাষ্ট্রের নেতৃত্ব শ্রমিকবান্ধব মানুষের হাতে তুলে দিতে হবে : শামসুল ইসলাম মাহমুদুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তনে হেফাজতের অভিনন্দন বার্তা সিলেটে আরো এক মামলায় সাবেক মেয়রসহ আসামি ১৭৩ ইন্দোনেশিয়ার খনিতে ভূমিধসে ১৫ জনের প্রাণহানি, নিখোঁজ ২৫

সকল