২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কানপুর টেস্টের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের

কানপুর টেস্টের শুরুটা ভালো হয়নি বাংলাদেশের - সংগৃহীত

কানপুর টেস্টের সকালটা ভালো গেল না বাংলাদেশের। জোড়া উইকেট হারিয়ে চাপেই আছে টাইগাররা। ভেঙে গেছে টপঅর্ডার, ফিরেছেন দুই ওপেনার। আছে বিপদের আভাস।

শুক্রবার কানপুরে সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে স্বাগতিক ভারতের মুখোমুখি হয়েছে বাংলাদেশ। গ্রিনপার্ক স্টেডিয়ামে টসে হেরে আগে ব্যাট করছে টাইগাররা। বৃষ্টি বিঘ্নিত ম্যাচে খেলা শুরু হয় বেলা ১১টায়।

ব্যাট করতে নেমে ভালো নেই বাংলাদেশ। ৮.৩ ওভারে মাত্র ২৬ রানে ভাঙে উদ্বোধনী জুটি। জাকির হাসান ফেরেন ২৪ বল খেলে কোনো রান না করেই। আকাশ দ্বীপের শিকার হন তিনি।

তাতেই টেস্টে বাংলাদেশের হয়ে সর্বোচ্চ বল খেলে ০ রানে আউট হওয়ার তালিকায় চতুর্থ স্থানে উঠে গেছে তার নাম। সবার আগে আছেন মঞ্জুরুল ইসলাম। ২০০২ সালে ৪১ বল খেলে ০ রানে ফেরেন তিনি।

জাকির ফেরার পর ফেরেন সাদমানও। থিতু হয়েও ইনিংস বড় করতে পারেননি তিনি। আকাশ দ্বীপের বলে এলবিডব্লুর ফাঁদে ফেলেন তিনি। ভালো শুরু করেও ৩৬ বলে ২৪ রানে আউট ফেরেন সাদমান।

২৯ রানে ২ উইকেট হারানোর পর এই মুহূর্তে মুমিনুল হককে সাথে নিয়ে ইনিংস টানার চেষ্টা করছেন অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। তিনি ১৬ ও মুমিনুল ব্যাট করছেন ১ রানে।

১৬ ওভার শেষে বাংলাদেশের সংগ্রহ ২ উইকেটে ৪৬ রান।


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর সাথে উত্তেজনার মাঝেই ইসরাইলকে নতুন সামরিক সহায়তা যুক্তরাষ্ট্রের বৃষ্টিতে বন্ধ কানপুর টেস্ট ইসরাইলি হামলায় ৭ শতাধিক লেবানিজ নিহত বাংলাদেশের ইলিশ পেয়ে খুশি পশ্চিমবঙ্গের ব্যবসায়ীরা, কত দামে বিক্রি হচ্ছে? কানপুরে ভারতীয়দের হামলার শিকার টাইগার রবি লেফটেন্যান্ট তানজিম হত্যা : কক্সবাজার থেকে আরো ১ আসামি গ্রেফতার প্রত্নতত্ত্ব নিদর্শনগুলো পর্যবেক্ষণ করে নীতিমালা প্রণয়ন করা হবে : আসিফ নজরুল এক্সপ্রেসওয়েতে প্রাইভেটকারের ধাক্কায় কিশোর নিহত আইসিসির প্রধান প্রসিকিউটরের সাথে গণহত্যার মামলা নিয়ে আলোচনা ড. ইউনূসের সংস্কার করে যৌক্তিক সময়ের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচন দিতে হবে : জামায়াত আমির রাজনৈতিক-রাষ্ট্র পরিচালনায় পরিবর্তন আনলে বিপ্লবের কাঙ্ক্ষিত ফল মিলবে না

সকল