২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কানপুরে টসে হেরে আগে ব্যাট করবে বাংলাদেশ

কানপুরে টসে হেরে আগে ব্যাট করবে বাংলাদেশ - সংগৃহীত

অবশেষে ফুরিয়েছে অপেক্ষা। শুরু হয়েছে বৃষ্টি বাধায় থমকে থাকা কানপুর টেস্ট। নির্ধারিত সময়ের প্রায় এক ঘণ্টা পর শুরু হচ্ছে দু’দলের লড়াই। টসে হেরে ব্যাট করবে বাংলাদেশ।

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আজ শুক্রবার কানপুরে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। সকাল ১০টায় শুরু হওয়ার কথা ছিল ম্যাচ। তবে নির্ধারিত সময় পেরিয়ে গেলেও বাড়তে থাকে খেলা শুরুর অপেক্ষা।

কানপুর টেস্টে বৃষ্টি শঙ্কা আগে থেকেই ছিল। জানা ছিল প্রথম দু’দিন ভোগাতে পারে বৃষ্টি। হয়েছেও তাই। ভেজা আউটফিল্ডের কারণে প্রায় এক ঘণ্টা বিলম্ব হয় খেলা শুরু হতে।

অবশেষে সকাল ১০টায় মাঠ পরিদর্শন শেষে আম্পায়াররা বেলা ১১টায় খেলা শুরুর অনুমতি দেন। জানান, সাড়ে ১০টায় হবে টস। হয়েছেও তাই, টসে জিতে বাংলাদেশকে আগে ব্যাট করতে পাঠিয়েছেন ভারত অধিনায়ক।

গুরুত্বপূর্ণ এই ম্যাচে দুই পরিবর্তন নিয়ে মাঠে নামছে বাংলাদেশ। একাদশে নেই তাসকিন আহমেদ ও নাহিদ রানা। তাদের বদলে এসেছেন খালেদ আহমেদ ও তাইজুল ইসলাম।

বাংলাদেশ একাদশ
জাকির হাসান, সাদমান ইসলাম, নাজমুল হোসেন শান্ত, মুমিনুল হক, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান, লিটন দাস, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, হাসান মাহমুদ ও খালেদ আহমেদ।


আরো সংবাদ



premium cement
হিজবুল্লাহর সাথে উত্তেজনার মাঝেই ইসরাইলকে নতুন সামরিক সহায়তা যুক্তরাষ্ট্রের বৃষ্টিতে বন্ধ কানপুর টেস্ট ইসরাইলি হামলায় ৭ শতাধিক লেবানিজ নিহত বাংলাদেশের ইলিশ পেয়ে খুশি পশ্চিমবঙ্গের ব্যবসায়ীরা, কত দামে বিক্রি হচ্ছে? কানপুরে ভারতীয়দের হামলার শিকার টাইগার রবি লেফটেন্যান্ট তানজিম হত্যা : কক্সবাজার থেকে আরো ১ আসামি গ্রেফতার প্রত্নতত্ত্ব নিদর্শনগুলো পর্যবেক্ষণ করে নীতিমালা প্রণয়ন করা হবে : আসিফ নজরুল এক্সপ্রেসওয়েতে প্রাইভেটকারের ধাক্কায় কিশোর নিহত আইসিসির প্রধান প্রসিকিউটরের সাথে গণহত্যার মামলা নিয়ে আলোচনা ড. ইউনূসের সংস্কার করে যৌক্তিক সময়ের মধ্যে গ্রহণযোগ্য নির্বাচন দিতে হবে : জামায়াত আমির রাজনৈতিক-রাষ্ট্র পরিচালনায় পরিবর্তন আনলে বিপ্লবের কাঙ্ক্ষিত ফল মিলবে না

সকল