২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

কানপুর টেস্টে খেলা শুরু ১১টায়

কানপুর টেস্টে খেলা শুরু ১১টায় - সংগৃহীত

কানপুর টেস্টে বৃষ্টির শঙ্কা আগে থেকেই ছিল। জানা ছিল প্রথম দু’দিন ভোগাতে পারে বৃষ্টি। হয়েছেও তাই, নির্ধারিত সময় পেরিয়ে গেলেও বাড়ছে খেলা শুরুর অপেক্ষা। তবে জানা গেছে খেলা শুরুর সময়।

সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্টে আজ শুক্রবার কানপুরে স্বাগতিক ভারতের মুখোমুখি হবে বাংলাদেশ। সকাল ১০টায় শুরু হওয়ার কথা ছিল লড়াই। তবে বৈরী আবহাওয়ার কারণে এখনো শুরু করা যায়নি খেলা।

বলা হয় বাংলাদেশ সময় সকাল ১০টায় উইকেট পরিদর্শনে নামবেন ম্যাচ আম্পায়াররা। টস কখন হবে বা খেলা কখন শুরু করা হবে সেই সিদ্ধান্ত নেয়া হবে তখনই।

মাঠ পরিদর্শনের পর জানা গেছে সময়। ম্যাচ অফিশিয়ালরা জানান, সকাল সাড়ে ১০টায় হবে টস। খেলা শুরু হবে বেলা ১১টা থেকে।

বাংলাদেশের জন্য এই টেস্টটা অনেক গুরুত্বপূর্ণ। প্রথমত সিরিজের প্রথম ম্যাচে চেন্নাই টেস্টে হেরে যাওয়ায় সিরিজ বাঁচাতে এই ম্যাচে জয়ের বিকল্প নেই, যে করেই হোক জিততে হবে এই ম্যাচ।

অন্যদিকে গতকাল বৃহস্পতিবার হঠাৎ সাকিব আল হাসান অবসরে যাওয়ার ঘোষণা দেয়ায় এই ম্যাচটা হতে পারে তার শেষ টেস্ট। যদিও সাকিব চান দেশের মাটিতে আরো একটা টেস্ট খেলতে। তবে সেটা কতটা সম্ভব, তা এখনো নিশ্চিত নয়।

আর যদি তাই হয়, তবে কানপুর টেস্টই হতে যাচ্ছে সাকিবের ক্যারিয়ারের শেষ টেস্ট। তা না হলেও অন্তত বিদেশের মাটিতে যে শেষবার সাদা জার্সিতে মাঠে নামছেন সাকিব, তা তো নিঃসন্দেহে।


আরো সংবাদ



premium cement
নিষিদ্ধ নয়, ছাত্র রাজনীতির যৌক্তিক সংস্কার চাই : শিবির সভাপতি জাতিসঙ্ঘে বিবিএনজে চুক্তি অনুসমর্থনের অনুলিপি জমা দিলো বাংলাদেশ হিজবুল্লাহর সাথে উত্তেজনার মাঝেই ইসরাইলকে নতুন সামরিক সহায়তা যুক্তরাষ্ট্রের বৃষ্টিতে বন্ধ কানপুর টেস্ট ইসরাইলি হামলায় ৭ শতাধিক লেবানিজ নিহত বাংলাদেশের ইলিশ পেয়ে খুশি পশ্চিমবঙ্গের ব্যবসায়ীরা, কত দামে বিক্রি হচ্ছে? কানপুরে ভারতীয়দের হামলার শিকার টাইগার রবি লেফটেন্যান্ট তানজিম হত্যা : কক্সবাজার থেকে আরো ১ আসামি গ্রেফতার প্রত্নতত্ত্ব নিদর্শনগুলো পর্যবেক্ষণ করে নীতিমালা প্রণয়ন করা হবে : আসিফ নজরুল এক্সপ্রেসওয়েতে প্রাইভেটকারের ধাক্কায় কিশোর নিহত আইসিসির প্রধান প্রসিকিউটরের সাথে গণহত্যার মামলা নিয়ে আলোচনা ড. ইউনূসের

সকল