২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাকিবকে নিরাপত্তা দিতে পারবে না বিসিবি

- ছবি : সংগৃহীত

দেশের মাটিতে টেস্ট ক্যারিয়ার শেষ করতে চান অলরাউন্ডার সাকিব আল হাসান। তবে এজন্য যে নিরাপত্তা তিনি চেয়েছিলেন, সেটি ক্রিকেট বোর্ডের হাতে নেই বলেই জানাচ্ছেন বিসিবি সভাপতি ফারুক আহমেদ। এ বিষয়ে সাকিবকেই সিদ্ধান্ত নিতে হবে বলে মন্তব্য করেছেন তিনি।

বৃহস্পতিবার বোর্ড সভা শেষে ব্রিফিংয়ে আহমেদ বলেন, নিরাপত্তার বিষয়টি আমাদের হাতে নেই। এ ব্যাপারে তাকেই সিদ্ধান্ত নিতে হবে। নিরাপত্তা দেয়ার সামর্থ্য নেই বিসিবির।

অবশ্য তিনিও চান হাসান ক্যারিয়ারের টেস্ট ক্যারিয়ার দেশের মাটিতে শেষ করুক। তিনি বলেন, সাকিব যদি এখান থেকে শেষ টেস্ট খেলতে পারে, ওর মতো আমিও বিশ্বাস করি যে এর থেকে ভালো কিছু হতে পারে না।

তিনি আরো বলেন, সাকিব এ মুহূর্তে তার জীবনের খুব বাজে সময় পার করছে। আমার আসলে খুব বেশি কিছু বলার ছিল না। তাকে বোঝানোর চেষ্টা করিনি। সে মনে করেছে অবসর নেয়ার এটাই সঠিক সময়। আমি তার সিদ্ধান্তকে সম্মান জানাই। আমার দিক থেকে ওর জন্য খুব বেশি কিছু বলার নেই।

সাকিবের নিরাপত্তার বিষয়টি সরকারের পক্ষ থেকেও আসতে হবে বলে মন্তব্য করেন তিনি।

তিনি আরো বলেন, সাকিব একজন রাজনীতিবিদি। সবাই জানেন। সবকিছু মিলিয়ে তিনি হয়তো নিরাপদ বোধ করছে না। এটা নিয়ে আমার মন্তব্য করা ঠিক হবে না। সূত্র : বিবিসি


আরো সংবাদ



premium cement
বাংলাদেশের সাথে সহযোগিতা আরো গভীর করতে আগ্রহী যুক্তরাষ্ট্র তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা দুই বন্দর দিয়ে ৬১ টন ইলিশ গেল ভারতে রাষ্ট্র সংস্কার করে গ্রহণযোগ্য নির্বাচন সময়ের দাবি: সৈয়দ ফয়জুল করীম মোদির সাথে ট্রাম্পের সাক্ষাৎ কেন হলো না মিত্রদের যুদ্ধবিরতির প্রস্তাব প্রত্যাখ্যান, লেবাননে সর্বশক্তি দিয়ে হামলার নির্দেশ নেতানিয়াহুর গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ হাবিপ্রবি থেকেই দ্রুত ভিসি নিয়োগের দাবিতে আবারো মানববন্ধন

সকল