২৭ সেপ্টেম্বর ২০২৪, ১২ আশ্বিন ১৪৩১, ২৩ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

দক্ষিণ আফ্রিকার লিগে খেলতে চান সাইফুদ্দিন-হাসান মাহমুদ

দক্ষিণ আফ্রিকার লিগে খেলতে চান সাইফুদ্দিন-হাসান মাহমুদ - সংগৃহীত

দক্ষিণ আফ্রিকার টি-টোয়েন্টি লিগে খেলতে আগ্রহ প্রকাশ করেছেন দুই শ’ ক্রিকেটার। যেখানে বিদেশী ক্রিকেটার আছেন ৮৫ জন। তাদের মাঝে জায়গা করে নিয়েছেন দু’জন বাংলাদেশীও।

আগামী ৯ জানুয়ারি পর্দা উঠতে যাচ্ছে দক্ষিণ আফ্রিকার ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্ট এসএ টি-টোয়েন্টির তৃতীয় আসরের। যেখানে অংশ নিতে প্লেয়ার্স ড্রাফটে নাম লিখিয়েছেন মোহাম্মদ সাইফুদ্দিন ও হাসান মাহমুদ।

ড্রাফটে হাসানের ভিত্তিমূল্য ধরা হয়েছে চার লাখ ২৫ হাজার র‌্যান্ড। বাংলাদেশী মুদ্রায় যা ২৯ লাখ ৪৩ হাজার ৮৮০ টাকার সমান। আর সাইফুদ্দিনের ভিত্তিমূল্য ধরা হয়েছে এক লাখ ৭৫ হাজার র‌্যান্ড। বাংলাদেশী ‍মুদ্রায় যা আট লাখ ৬৫ হাজার ৮৪৭ টাকা।

বাংলাদেশের এই দুই ক্রিকেটার ছাড়াও ইংল্যান্ড, ওয়েস্ট ইন্ডিজ, শ্রীলঙ্কা, পাকিস্তানের ক্রিকেটাররাও ড্রাফটে নাম দিয়েছেন।

তবে ড্রাফটে নাম দিলেও সাইফুদ্দিন-হাসানদের খেলা অনেকটাই অনিশ্চিত। কেননা প্রায় একই সময়ে মাঠে গড়াতে যাচ্ছে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)। আনুষ্ঠানিক ঘোষণা না দিলেও সভাপতি ফারুক আহমেদ জানিয়েছেন, ২৭ ডিসেম্বর থেকে শুরু হতে পারে বিপিএল।


আরো সংবাদ



premium cement
তুলে নিয়ে বেঁধে মারধর, মৃত ভেবে দুই ছাত্রদল নেতাকে ফেলে গেল দুর্বৃত্তরা সাকিবের নিরাপত্তার দায়িত্ব নেবে না বিসিবি সার্চ কমিটি থেকে বুলবুলকে অব্যহতি শান্তির জন্য জাতিসঙ্ঘের উদ্যোগে বাংলাদেশ প্রতিশ্রুতিবদ্ধ : পররাষ্ট্র উপদেষ্টা দুই বন্দর দিয়ে ৬১ টন ইলিশ গেল ভারতে রাষ্ট্র সংস্কার করে গ্রহণযোগ্য নির্বাচন সময়ের দাবি: সৈয়দ ফয়জুল করীম মোদির সাথে ট্রাম্পের সাক্ষাৎ কেন হলো না মিত্রদের যুদ্ধবিরতির প্রস্তাব প্রত্যাখ্যান, লেবাননে সর্বশক্তি দিয়ে হামলার নির্দেশ নেতানিয়াহুর গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় নিহত ১ হাবিপ্রবি থেকেই দ্রুত ভিসি নিয়োগের দাবিতে আবারো মানববন্ধন দুর্বল ব্যাংকে রাখা আমানতকারীদের টাকা কতটা ঝুঁকিতে

সকল