০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

মোরেলগঞ্জে শিশুকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার - প্রতীকী ছবি

বাগেরহাটের মোরেলগঞ্জে পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে মেহেদী হাসান ওরফে সোহেল (২৪) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে ওই শিশুকে চিকিৎসার জন্য পুলিশ হেফাজতে বাগেরহাট সদর হাসপাতালে ও গ্রেফতার যুবককে বাগেরহাট আদালতে সোপর্দ করা হয়।

বারইখালী গ্রামের ওই মেয়েটি উপজেলা সদরের ১০৭ নম্বর বারইখালী সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী।

জানা গেছে, বুধবার বিকেল সাড়ে ৩টার দিকে বিদ্যালয় ছুটির পরে বাড়ি ফেরার পথে মেয়েটিকে মোটরসাইকেলে ঘুরতে যাওয়ার কথা বলে নিয়ে যান তার প্রতিবেশী বাদশা শেখের ছেলে মেহেদী হাসান। বিভিন্ন জায়গায় ঘুরিয়ে রাত ৮টার দিকে মেয়েটিকে মাঝিবাড়ি এলাকায় একটি পরিত্যক্ত ঘরে বন্দী করে ধর্ষণ করেন যুবক। পরে রাত ৯টার দিকে মেয়েটিকে তার বাড়ির কাছে নামিয়ে দিয়ে পালিয়ে যানমেহেদী। পরে ঘটনা জানতে পেরে বিদ্যালয়ের প্রধান শিক্ষক হারুনর রশিদ থানায় মামলা দায়ের করেন।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো: শাজাহান আলী খান বলেন, ধর্ষণ মামলার আসামি মেহেদী হাসানকে গ্রেফতার ও নির্যাতিতা শিশুকে বাগেরহাট হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
বৃষ্টিহীন সকালে স্বস্তিতে শিক্ষার্থী ও গণপরিবহনের যাত্রীরা নিষেধাজ্ঞা সত্ত্বেও যেভাবে সামরিক শক্তি অর্জন করেছে ইরান শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি, মৃতের সংখ্যা বেড়ে ৭ ঝুলে আছে ১০টি গ্রিড সংযুক্ত সৌরবিদ্যুৎ কেন্দ্র স্থাপনে বিপিডিবির দরপত্র আহ্বান শ্বশুর বাড়ি ঠাঁই হলো না শহীদ নূর আলমের স্ত্রী খাদিজার সংসদের মেয়াদ ৪ বছর করার প্রস্তাব গণঅধিকার পরিষদের ৫ গোলের রোমাঞ্চকর ম্যাচে শেষ হাসি ম্যানসিটির সিরাজগঞ্জে ছাত্র-জনতার ওপর গুলি চালানো মুছা কক্সবাজারে গ্রেফতার নড়াইলে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী নিহত ঝড়ো হাওয়ার আভাস, নদীবন্দরে সতর্ক সঙ্কেত লেবানন থেকে ৪০৭ জনকে সরিয়ে নিয়েছে অস্ট্রেলিয়া

সকল