১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১, ১৫ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

টেকনো স্পার্ক গো ওয়ান

-

টেকনো বাংলাদেশের বাজারে নিয়ে এলো এর নতুন ডিভাইস টেকনো স্পার্ক গো ওয়ান। স্পার্ক সিরিজের এই নতুন ফোনে রয়েছে উন্নত বেশ কিছু ফিচার। ব্রাউজিং, গেমিং অথবা স্ট্রিমিংসহ যেকোনো পরিস্থিতিতে ১২০ হার্জ রিফ্রেশ রেটসহ ৬.৬৭" আইপিএস এলসিডি ডিসপ্লের সাহায্যে ইউজার পাবে দুর্দান্ত ভিজ্যুয়াল অভিজ্ঞতা। এই ফোনে রয়েছে অক্টাকোর টি-৬১৫ প্রসেসর এবং ৪.৫ জি লাইটিনিং মোবাইল নেটওয়ার্ক।
এই ফোনের পাঁচ হাজার মিলিঅ্যাম্পিয়ার ব্যাটারি এবং ১৫ ওয়াট চার্জিং সাপোর্টের মাধ্যমে আপনি পাবেন স্ট্যান্ডার্ড চার্জিং পদ্ধতির তুলনায় ৩০ শতাংশ পর্যন্ত বর্ধিত চার্জিং স্পিড। ফলে সারাদিন নিশ্চিন্তভাবে ব্যবহার করা যাবে ফোনটি।
এই ফোনে রয়েছে ১৩ মেগাপিক্সেল প্রাইমারি ক্যামেরা এবং ৮ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। প্রাইমারি এবং ফ্রন্ট উভয় ক্যামেরাতেই ডুয়াল ফ্ল্যাশ রয়েছে। এ ছাড়া, টেকনো স্পার্ক গো ওয়ানে আরো আছে আইআর রিমোট কন্ট্রোল যা টিভি, এসিসহ স্মার্ট ডিভাইস নিয়ন্ত্রণ করতে ব্যবহার করা যাবে পাশাপাশি রয়েছে এবং ডাইনামিক পোর্টের মতো ফিচার। ফোনটি দেশব্যাপী স্টার ট্রেইল ব্ল্যাক, গ্লিটারি হোয়াইট (সাদা) ও ম্যাজিক স্ক্রিন গ্রিন (সবুজ) এ তিনটি রঙ এবং দু’টি ভ্যারিয়েন্টে পাওয়া যাচ্ছে। মূল্য শুরু মাত্র ১০ হাজার ৯৯৯ টাকা থেকে (ভ্যাট প্রযোজ্য)। তবে দারাজ থেকে কিনলে ক্রেতারা পাবেন বিশেষ অফার।


আরো সংবাদ



premium cement