১৮ অক্টোবর ২০২৪, ২ কার্তিক ১৪৩০, ১৪ রবিউস সানি ১৪৪৬
`

দেশের বাজারে ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি

-

দুর্দা সব ফিচারে ঠাসা ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি স্মার্টফোনটি দেশের ব্যবহারকারীদের সায়ী মূল্যে অনন্য পারফরমেন্স নিশ্চিত করবে। এই ফোনটিতে ব্যবহার করা হয়েছে ৫,৫০০ মিলিঅ্যাম্পিয়ারের উচ্চ-সক্ষমতাসম্পন্ন ব্যাটারি; ফলে, একবার ফুলচার্জ করে ২ দিন পর্যন্ত ডিভাইসটি স্বাভাবিকভাবে ব্যবহার করা যাবে। ডিভাইসটিতে ৮০ ওয়াট সুপারভুক ফাস্ট চার্জিং ব্যবহার করা হয়েছে; ফলে, মাত্র ৫২ মিনিটেই ফোনটি ১ শতাংশ থেকে শতভাগ চার্জ করা যাবে। ফোনটিতে রয়েছে ৬.৬৭ ইঞ্চির ১২০ হার্জ অ্যামোলেড ডিসপ্লে, যার ব্রাইটনেস ২,১০০ নিট পর্যন্ত বাড়ানো সম্ভব। ডিভাইসটি ব্যবহারে সমৃদ্ধ অভিজ্ঞতা নিশ্চিত করতে আগের প্রজন্মের এলসিডি প্রযুক্তির তুলনায় এর ইল্যুমিনেশন, কালার ইউনিফর্মিটি, ভিউয়িং অ্যাংগেল ও লাইফস্প্যান ব্যাপকমাত্রায় উন্নত করা হয়েছে।
ডিভাইসটিতে ওআইএস (অপটিক্যাল ইমেজ স্ট্যাবিলাইজেশন) সহ ৫০ মেগাপিক্সেল লিটিয়া ৬০০ মেইন ক্যামেরা সেন্সর, ২ মেগাপিক্সেল ডেপথ-অ্যাসিস্ট ক্যামেরা ও ১৬ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা ব্যবহার করা হয়েছে।
স্মার্টফোনপ্রেমী ও ওয়ানপ্লাস ফ্যানরা এখন ডিভাইসটি প্রি-অর্ডার করার মাধ্যমে অনন্য ফিচার ও দারুণ সব সুবিধা উপভোগ করার সুযোগ পাবেন। ডিভাইসটি মেগা ব্লু ও সুপার সিলভার, এই দুটি রঙে পাওয়া যাবে। ৮জিবি র্যাম ও ২৫৬জিবি রমের ওয়ানপ্লাস নর্ড সিই৪ লাইট ফাইভজি স্মার্টফোনটির দাম শুরু ২৭,৯৯৯ টাকা থেকে। ডিভাইসটির প্রি-অর্ডার চলবে আগামী ৬ জুলাই পর্যন্ত।


আরো সংবাদ



premium cement