০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

সারাদেশে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা : আবহাওয়া অধিদফতর

- ছবি : প্রতীকী

সারাদেশে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদফতর।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের অনেক জায়গায় এবং ঢাকা, রাজশাহী, খুলনা ও বরিশাল বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। সেইসাথে রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারী থেকে ভারী বর্ষণ হতে পারে।

এছাড়া সারাদেশে দিন এবং রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে। মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে।

মৌসুমি বায়ুর অক্ষ পাঞ্জাব, হরিয়ানা, উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বর্ধিতাংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সেনাবাহিনীতে সৎ অফিসাররাই উচ্চতর পদোন্নতির দাবিদার : প্রধান উপদেষ্টা যুদ্ধবিরতির জন্য ইসরাইলের ওপর চাপ প্রয়োগের আহ্বান লেবাননের প্রধানমন্ত্রীর বন্যার্তদের মাঝে ইউএই রেড ক্রিসেন্ট ও ইউএই এইডের ত্রাণ বিতরণ নিত্য প্রয়োজনীয় পণ্যের মূল্য স্থিতিশীল রাখতে বাণিজ্য মন্ত্রণালয়ের অভিযান গত ৫-৬ বছরে উপমহাদেশে অনেক বেশি আঞ্চলিক সংহতি দেখেছি : ভারতের পররাষ্ট্রমন্ত্রী দীর্ঘদিন পর দেশে ফিরলেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য টুকু বিদ্যুৎ বিভাগ ও ক্রীড়া মন্ত্রণালয়ে নতুন সচিব ববিতে ভর্তির চূড়ান্ত কার্যক্রম শুরু, ক্লাস ২১ অক্টোবর ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু বেলিজের ব্যক্তিগত দ্বীপে সাড়ে ৪ মিলিয়নে বাড়ি! ভারতের বিপক্ষে কেমন হতে পারে বাংলাদেশ একাদশ

সকল