০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

ঝড় হতে পারে ৮ অঞ্চলে

- ছবি - ইন্টারনেট

দেশের আটটি অঞ্চলে দুপুর ১টার মধ্যে ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে ঝড় হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

বৃহস্পতিবার সকালে আবহাওয়াবিদ শাহিনুল ইসলামের সই করা আবহাওয়ার পূর্বাভাস সংক্রান্ত এক বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

এতে বলা হয়, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার ও সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ অথবা দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫ থেকে ৬০ কিলোমিটার বেগে বৃষ্টি অথবা বজ্রবৃষ্টিসহ অস্থায়ীভাবে ঝড়ো হাওয়া বয়ে যেতে পারে। এসব এলাকার নদীবন্দর সমূহকে ১ নম্বর সতর্ক সঙ্কেত দেখাতে বলা হয়েছে।

এছাড়াও সারাদেশে হালকা থেকে অতিভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে। আগামীকাল শুক্রবার পর্যন্ত দেশের বিভিন্ন স্থানে এই বৃষ্টিপাত অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।

অন্যদিকে উত্তর বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন বাংলাদেশের উপকূলীয় এলাকায় ঝড়ো হাওয়া বয়ে যাওয়ার সম্ভাবনা নেই। তাই দেশের সমুদ্রবন্দরে কোনো স্থানীয় সতর্ক সঙ্কেত নেই।


আরো সংবাদ



premium cement
টাইব্রেকারে সুইসদের হারিয়ে সেমিতে ইংল্যান্ড ক্ষমতার মোহে ক্ষমতাসীনরা জনগণের আশা-আকাক্সক্ষা ধ্বংস করছে : নজরুল ইসলাম খান আগস্টে জিরানি-মান্ডাসহ ৪ খালের চূড়ান্ত সীমানা নির্ধারণ : মেয়র তাপস মোদিকে ঘুষ দিয়ে চীন যাওয়ার অনুমতি নিয়েছে সরকার : সেলিমা রহমান ‘জাতীয় ওষুধনীতি ১৯৮২ প্রণয়নের ৪২ বছর : অর্জন ও ভবিষ্যৎ’ শীর্ষক সেমিনার সিলেটে ৭ নদ-নদীর মধ্যে সুরমা ও কুশিয়ারার ৪ পয়েন্টে বন্যার পানি বিপদ সীমার উপরে ভারতের ঋণসহায়তায় আধুনিকায়ন হচ্ছে চট্টগ্রামের সড়কবাতির ফের চালু হচ্ছে ৩ ও ১৫ দিনের ইন্টারনেট প্যাকেজ প্রথম দিনই ঋষি সুনাকের রুয়ান্ডা নীতি বাতিল করলেন স্টারমার ঈশ্বরগঞ্জ-আঠারবাড়ী সড়কের বেহাল দশা, চলাচলে ভোগান্তি টিকটকার মোতালেবকে খুঁজছেন তার বাবা

সকল