২৪ অক্টোবর ২০২৪, ৮ কার্তিক ১৪৩১, ২০ রবিউস সানি ১৪৪৬
`

ঢাকাসহ পাঁচ বিভাগে ভারী বৃষ্টির আভাস

- ছবি : প্রতীকী

রাজধানী ঢাকাসহ পাঁচ বিভাগে ভারী থেকে অতি ভারী বৃষ্টির আভাস দিয়েছে বাংলাদেশ আবহাওয়া অধিদফতর। আজ বিকেল ৩টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ভারী থেকে অতি ভারী বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে সংস্থাটি।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) আবহাওয়া অধিদফতরের এক বার্তায় এ তথ্য জানানো হয়।

অধিদফতর জানায়, প্রবল ঘূর্ণিঝড় ‘দানা’র প্রভাবে রাজশাহী, ঢাকা, খুলনা, বরিশাল ও চট্টগ্রাম বিভাগের কোথাও কোথাও ২৪ অক্টোবর বিকেল ৩টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় ভারী থেকে অতি ভারী বর্ষণ হতে পারে।

উল্লেখ্য, বঙ্গোপসাগরে সৃষ্ট প্রবল ঘূর্ণিঝড় দানার প্রভাবে উপকূলীয় অঞ্চলে বৃহস্পতিবার সকাল থেকেই থেমে থেমে বৃষ্টি হচ্ছে। এসব এলাকায় স্বাভাবিকের চেয়ে জোয়ারের পানি বেড়েছে। এছাড়া ঝুঁকিপূর্ণ বেড়িবাঁধ নিয়ে দুশ্চিন্তায় রয়েছেন উপকূলের মানুষ।


আরো সংবাদ



premium cement
এক পরিবর্তন এনে দ্বিতীয় টেস্টের দল ঘোষণা বাগেরহাটে জেলা প্রসাশক ও সিভিল সার্জনকে ৪৮ ঘণ্টার ভেতর প্রত্যাহারের দাবি সড়ক যানজটমুক্ত করতে ৬ নির্দেশনা সন্ত্রাসী কর্মকাণ্ডের লাগাম টানতে ছাত্রলীগকে নিষিদ্ধ করা হয়েছে : রিজওয়ানা হাসান গাজার স্কুলে ইসরাইলি বোমা হামলায় ১৭ ফিলিস্তিনি নিহত জাতীয়তাবাদী নামে কোনো সংগঠন করলে ব্যবস্থা নেয়া হবে: রিজভী এলএনজি ও সার আমদানির অনুমোদন ১৮তম শিক্ষক নিবন্ধনের মৌখিক পরীক্ষা শুরু ২৭ অক্টোবর চা বোর্ডে নতুন চেয়ারম্যান মেজর জেনারেল সরওয়ার হোসেন ‘ষড়যন্ত্রকারীরা থেমে নেই, যুবসমাজকে সচেতন থাকতে হবে’ মহাদেবপুরে শিয়ালের কামড়ে ৩ নারীসহ ৫ জন আহত

সকল