১৪ অক্টোবর ২০২৪, ২৯ আশ্বিন ১৪৩১, ১০ রবিউস সানি ১৪৪৬
`

সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে

- ছবি : প্রতীকী

অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ আজ সারাদেশের আবহাওয়া প্রধানত শুষ্ক থাকতে পারে। এছাড়া দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

সোমবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা হয়েছে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে, দক্ষিণ-পশ্চিম মৌসুমী বায়ু বাংলাদেশ থেকে বিদায় নিয়েছে। এছাড়া দক্ষিণ-পূর্ব বঙ্গোপসাগর এবং তৎসংলগ্ন এলাকায় একটি লঘুচাপ সৃষ্টি হয়েছে।

গতকাল রোববার দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল খুলনার মংলায় ৩৫ দশমিক ২ ডিগ্রি এবং সর্বনিম্ন রংপুরের ডিমলায় ২৩ ডিগ্রি সেলসিয়াস।

আজ ঢাকায় বাতাসের গতিবেগ উত্তর ও উত্তর-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৮ থেকে ১২ কি. মি.। সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯৭ শতাংশ।

আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৩৩ মিনিটে এবং আগামীকাল ঢাকায় সূর্যোদয় ভোর ৫টা ৫৬ মিনিটে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
আড়াইহাজারে নিখোঁজের ১ দিন পর শিশুর লাশ উদ্ধার গণঅভ্যুত্থানে অংশ নেয়া কারো বিরুদ্ধে মামলা-গ্রেফতার-হয়রানি নয় ‘ঢাক-ঢোল পিটিয়ে নয়, নীরবে শহীদ পরিবারের খোঁজ রাখছেন তারেক রহমান’ যুক্তরাষ্ট্রের সাথে সমন্বয় করে ইরানে হামলার প্রস্তুতি ইসরাইলের জামায়াতের আমিরের সাথে অস্ট্রেলিয়ান হাইকমিশনারের সাক্ষাৎ এইচএসসির ফল প্রকাশ কাল, আগে রেজিস্ট্রেশনে সাথে সাথে রেজাল্ট আ’লীগের প্রেসিডিয়াম সদস্য ও তার ছেলে বিরুদ্ধে মামলা নতুন মামলায় গ্রেফতার সালমান-মামুন-পলকসহ ১৪ জন ড্রাফট থেকে বিদেশী নির্বাচনে মুন্সিয়ানা বরিশালের বঙ্গোপসাগরে লঘুচাপ সৃষ্টি হয়েছে বিপিএল ড্রাফট : বরিশালে মাহমুদউল্লাহ, সিলেটে মাশরাফী

সকল