১১ অক্টোবর ২০২৪, ২৬ আশ্বিন ১৪৩১, ৭ রবিউস সানি ১৪৪৬
`

আগামী ২৪ ঘণ্টায় সারা দেশে বৃষ্টিপাত হতে পারে : আবহাওয়া অধিদফতর

আগামী ২৪ ঘণ্টায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে - ফাইল ছবি

ঢাকাসহ দেশের সব বিভাগে আজ শুক্রবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টায় বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে।

এতে আরো বলা হয়েছে, সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং রংপুর, রাজশাহী, ময়মনসিংহ, খুলনা, বরিশাল ও ঢাকা বিভাগের দুয়েক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি অথবা বজ্রসহ বৃষ্টি হতে পারে।

শুক্রবার সকাল ৬টা পর্যন্ত আগের ২৪ ঘণ্টায় দেশের সর্বোচ্চ ২৪ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে সিলেটে।

সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে।

বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় দেশের সর্বোচ্চ তাপমাত্রা ছিল মোংলায় ৩৫ ডিগ্রি সেলসিয়াস এবং সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে সিলেটে ২৩ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস।

এদিকে, মৌসুমী বায়ু বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে।

মৌসুমী বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে দুর্বল থেকে মাঝারি অবস্থানে রয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
সুনামগঞ্জের দোয়ারাবাজার সীমান্তে অর্ধকোটি টাকার আপেল জব্দ দীপ্ত টিভির কর্মী তামিম হত্যা মামলায় ৫ আসামি রিমান্ডে শাহজাদপুরে মাদক ও সন্ত্রাসী কর্মকাণ্ডের প্রতিবাদে বিক্ষোভ মিছিল আশাশুনিতে নারীর গলাকাটা লাশ উদ্ধার, স্বামীসহ আটক ৭ ঢাকা টেস্টে নেই বাভুমা, প্রথমবারের মতো বাংলাদেশে টেস্ট খেলবে দলে থাকা সবাই চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় আগ্নেয়াস্ত্র উদ্ধার বানিয়াচংয়ে বজ্রপাতে যুবকের মৃত্যু নওগাঁয় ২ মাদককারবারি গ্রেফতার টাঙ্গাইলে আ’লীগের সহ-সভাপতি শাহজাহান আনসারী গ্রেফতার দুর্নীতি-লুটপাটের কারণেই আ’লীগ গোষ্ঠীসহ দেশ থেকে পালিয়েছে : রফিকুল ইসলাম খান বাণিজ্য মন্ত্রণালয়ের নিয়মিত অভিযানে কমতে শুরু করেছে ডিমের দাম

সকল