০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বৈরী আবহাওয়ার কারণে উপকূলীয় এলাকায় নৌযান চলাচল বন্ধ

- ছবি - ইউএনবি

বৈরী আবহাওয়ার কারণে উপকূলীয় এলাকায় নৌযান চলাচল বন্ধ ঘোষণা করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)।

পাশাপাশি দেশের সব সমুদ্রবন্দরে ৩ নম্বর স্থানীয় সতর্ক সঙ্কেত দেখানো হয়েছে।

বিআইডব্লিউটিএর জনসংযোগ কর্মকর্তা এহতেশামুল পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন।

ঢাকা থেকে হাতিয়া, বেতুয়া, খেপুপাড়া, চরমোন্তাজ, রাঙ্গাবালী ও মনপুরা রুটের সব নৌযানকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত চলাচল বন্ধ রাখতে বলা হয়েছে।

উপকূলীয় অঞ্চলের নদীগুলো উত্তাল অবস্থায় রয়েছে যা নৌযান চলাচল ও মানুষের জানমালের জন্য মারাত্মক ঝুঁকিপূর্ণ, তাই নৌ চলাচল বন্ধ ঘোষণা করা হয়েছে।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
ধর্ম যার যার অধিকার সবার সমান : মাসুদ সাঈদী জামায়াতের সাবেক ভারপ্রাপ্ত আমির আব্বাস আলী খানের স্মরণে দোয়া ড. ইউনূস শুক্রবার মালয়েশিয়ার প্রধানমন্ত্রীর সাথে গুরুত্বপূর্ণ দ্বিপক্ষীয় বৈঠক করবেন খাগড়াছড়িতে নিহত শিক্ষক সোহেলের দাফন সম্পন্ন সাইবার নিরাপত্তা আইন বাতিল হবে : আইন উপদেষ্টা কাজী নজরুল ইসলামের নাতি কাজী অনির্বাণ আর নেই ডেঙ্গুতে আরো ৩ জনের মৃত্যু, হাসপাতালে ১০২২ বাজার অস্থিরতার মধ্যেই বিএসইসি চেয়ারম্যানের পদত্যাগ দাবি বিনিয়োগকারীরা খাগড়াছড়িতে পরিস্থিতি স্বাভাবিক, হাটে মানুষের উপস্থিতি কম ঝিনাইদহে রাসূল সা:-এর কটূক্তিকারীদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ আখাউড়ায় ভারতীয় শাড়ি-ক্রিমসহ চোরাকারকারী আটক

সকল