০৩ অক্টোবর ২০২৪, ১৮ আশ্বিন ১৪৩১, ২৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

রাতের পর সকালেও বৃষ্টি, ঢাকায় ভোগান্তি

আরামবাগে জলাবদ্ধতা - ছবি : আহমেদ ফয়সাল

রাতভর বৃষ্টির পর রাজধানীতে আজ বৃহস্পতবার সকালেও বৃষ্টি হয়েছে। বুধবার বিকেল থেকে শুরু হওয়া বৃষ্টিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে বিভিন্ন সড়ক ও এলাকায়। এতে ভোগান্তিতে পড়েছে সাধারণ মানুষ।

ঢাকার রাস্তায় কোথাও হাঁটুপানি, কোথাও কোমরপানি দেখা গেছে। পানি জমে যাওয়ার কারণে বিভিন্ন সড়কে সকালেই যানজট তৈরি হয়েছে।

রাজধানীর শান্তিনগর, শাহজাহানপুর, মালিবাগ, মতিঝিল, কমলাপুর, মুগদা, বাসাবো, ধানমন্ডি, পুরান ঢাকার বেশিভাগ গলিতে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে বলে খবর পাওয়া গেছে।

মূলত বুধবার সন্ধ্যা ৭টার পর শুরু হয় বৃষ্টি। টানা বৃষ্টি চলে রাত সাড়ে ৮টা পর্যন্ত। এরপর আবার শুরু হয় রাতে।

বুধবার রাতে দেয়া আবহাওয়ার সবশেষ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, রাজশাহী, পাবনা, বগুড়া, টাঙ্গাইল, ঢাকা, ময়মনসিংহ, ফরিদপুর, যশোর, কুষ্টিয়া, খুলনা, বরিশাল, পটুয়াখালী, নোয়াখালী, কুমিল্লা, চট্টগ্রাম, কক্সবাজার এবং সিলেট অঞ্চলের ওপর দিয়ে দক্ষিণ দক্ষিণ-পূর্ব দিক থেকে ঘণ্টায় ৪৫-৬০ কিমি বেগে অস্থায়ীভাবে দমকা বা ঝোড়ো হাওয়াসহ বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। এসব এলাকার নদীবন্দরকে ১ নম্বর সতর্ক সংকেত দেখাতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
অতি ভারী বৃষ্টির আভাস, ভূমিধসের শঙ্কা ডি-৮ সম্মেলনে অধ্যাপক ইউনূসকে আমন্ত্রণ জানিয়েছে মিসর ভারতে জেল ভেঙে ৩৮৯ বন্দী পালানোর নেপথ্যে ছিলেন যিনি ড. ইউনূসকে ৬৬৬ কোটি টাকা কর দেয়ার রায় প্রত্যাহার মায়ামির নতুন শিরোপা, মেসির নতুন অর্জন যুক্তরাষ্ট্রের ভাইস প্রেসিডেন্ট পদপ্রার্থী ওয়ালজ ও ভ্যান্সের নির্বাচনী বিতর্ক জামিন পেলেন মাহমুদুর রহমান হবিগঞ্জে বিদ্যুতের তার ছিঁড়ে মৃত্যু ২ ইউক্রেন বলছে তাদের বাহিনী গুরুত্বপূর্ণ শহর ভুহলেদার থেকে পিছু হটছে ইসরাইলি বিমান হামলায় লেবাননে ১২ লাখ মানুষ বাস্তুচ্যুত বিনিয়োগের পরিবেশ উন্নয়নে অন্তর্বর্তী সরকারকে সমর্থন দিতে আগ্রহী দক্ষিণ কোরিয়া

সকল