২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১, ২৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

তাপমাত্রা বাড়তে পারে

- ছবি - ইন্টারনেট

সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা এক থেকে দুই ডিগ্রি সেলসিয়াস বাড়তে পারে।

আজ শনিবার সকাল ৯টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এই কথা বলা হয়েছে।

এতে আরো বলা হয়েছে, রংপুর বিভাগের অনেক জায়গায় রাজশাহী, ময়মনসিংহ, ঢাকা, খুলনা ও সিলেট বিভাগের কিছু কিছু জায়গায় এবং বরিশাল ও চট্টগ্রাম বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সে সাথে দেশের কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি বর্ষণ হতে পারে।

আবহাওয়ার সিনপটিক অবস্থায় বলা হয়েছে, মৌসুমী বায়ুর অক্ষের বাড়তি অংশ মধ্য প্রদেশ, উত্তর প্রদেশ, বিহার, পশ্চিমবঙ্গ ও বাংলাদেশের মধ্যাঞ্চল হয়ে আসাম পর্যন্ত বিস্তৃত রয়েছে। এর একটি বাড়তি অংশ উত্তর বঙ্গোপসাগর পর্যন্ত বিস্তৃত রয়েছে। মৌসুমী বায়ু বাংলাদেশের ওপর মোটামুটি সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে। আজ সকাল ৬টায় বাতাসের আপেক্ষিক আদ্রতা ছিল ৯৮ শতাংশ।

ঢাকায় আজ সূর্যাস্ত সন্ধ্যা ৫টা ৪৯ মিনিটে এবং আগামীকাল সূর্যোদয় ভোর ৫টা ৫০ মিনিটে।

সূত্র : বাসস


আরো সংবাদ



premium cement
আ’লীগের দোসরদের প্রশাসনে রেখে রাষ্ট্র সংস্কার সম্ভব নয় : রিজভী নাস্তিকদের শিক্ষাব্যবস্থা চাই না, নতুন শিক্ষা কারিকুলাম বাতিল করতে হবে : অধ্যাপক এ বি এম ফজলুল করিম নির্বাচিত সরকার ছাড়া দেশের উন্নয়ন সম্ভব নয় : ডা. তাহের কানপুর টেস্টের দ্বিতীয় দিনের খেলা পরিত্যক্ত পটিয়ায় খাল থেকে ভাসমান লাশ উদ্ধার দক্ষিণ কোরিয়া বাংলাদেশে বিনিয়োগ বাড়াতে আগ্রহী : রাষ্ট্রদূত জাতিসঙ্ঘে নেতানিয়াহুর ভাষণের সময় খালি অধিবেশন কক্ষ আমার কথা বলে চাঁদা-সুবিধা আদায়ের চেষ্টা করলে পুলিশে দিন : আসিফ নজরুল সরকারি কর্মকর্তাদের অবৈধ সম্পদ অর্জনের বিষয়ে তদন্ত করবে এনবিআর হাইতিতে সহিংসতায় ৩,৬৬১ জন নিহত আমাদের বিরোধিতা যারা করেন, তাদের অভিনন্দন জানাই : জামায়াত আমির

সকল