১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পরিচালক পর্ষদের সভা

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের পর্ষদ সভায় কর্মকর্তারা : নয়া দিগন্ত -

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের নবগঠিত পরিচালক পর্ষদের প্রথম সভা ব্যাংকের চেয়ারম্যান মোহাম্মদ আবদুল মান্নানের সভাপতিত্বে বুধবার ব্যাংকের বোর্ডরুমে অনুষ্ঠিত হয়। সভার শুরুতে ব্যাংকের চেয়ারম্যান নতুন পরিচালনা পর্ষদ গঠনের পটভূমি তুলে ধরে দৃঢ় আশাবাদ প্রকাশ করেন যে, দেশের ব্যাংকিং সেক্টরে উদ্ভূত পরিস্থিতি মোকাবেলা করে ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক শিগগিরই ঘুরে দাঁড়াবে এবং দেশের অর্থনীতি ও ব্যবসা-বাণিজ্যে ইতিবাচক বলিষ্ঠ ভূমিকা রাখতে সক্ষম হবে। সভায় ব্যাংকের সার্বিক কার্যক্রম পর্যালোচনা করে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত নেয়া হয়।
সভায় মো: আজিজুর রহমানকে ভাইস চেয়ারম্যান, মো: আবদুল কুদ্দুছকে এক্সিকিউটিভ কমিটির চেয়ারম্যান, মো: সাইফুল আলমকে রিস্ক কমিটির চেয়ারম্যান এবং মো: রাগিব আহসানকে অডিট কমিটির চেয়ারম্যান করে বিভিন্ন কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
নিউইয়র্কে হতে পারে ইউনূস-শেহবাজ বৈঠক কুলিয়ারচরে ‘জশনে জুলুস’ মিছিল থেকে মসজিদে হামলা, নিহত ১ বন্ধ করা হলো কাপ্তাই লেকের ১৬টি গেট জামায়াত ক্ষমতায় গেলে জনগণের ওপর কোনো কিছু চাপিয়ে দেবে না : ডা. মোহাম্মদ তাহের প্রতিটি ঘরে জামায়াতে ইসলামীর দাওয়াত পৌঁছে দিতে হবে : মাওলানা মুহাম্মদ শাহজাহান কারাগারে আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী বাড়ির জমির রেজিষ্ট্রি না পাওয়ায় ৬০ পরিবারের সাংবাদিক সম্মেলন বায়াররা পাশে এসে দাঁড়িয়েছে, গার্মেন্টস শিল্প এখন ঘুরে দাঁড়ানোর পালা : শ্রমসচিব রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি নিয়োগের দাবিতে মহাসড়ক ব্লকেড চকরিয়ায় গোসলে নেমে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু হাসিনা-রেহেনা-জয়সহ ১৭৯ জনের বিরুদ্ধে সোনারগাঁওয়ে মামলা

সকল