১৬ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১, ১২ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাবেক ভূমিমন্ত্রীর ছেলে অস্ত্র ও মাদকসহ গ্রেফতার

-

পাবনার ঈশ্বরদী থেকে সাবেক ভূমিমন্ত্রী শামসুর রহমান শরীফ ডিলুর ছেলে শিরহান শরীফ তমালকে (৩৮) অস্ত্র ও মাদকসহ গ্রেফতার করেছে র্যাব।
র্যাবের আইন ও গণমাধ্যম শাখার সহকারী পরিচালক ইমরান হোসেন এ তথ্য নিশ্চিত করে বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন চলাকালে শিক্ষার্থীদের উপর হামলার ঘটনায় দায়ের করা মামলায় শুক্রবার ভোরে তাকে গ্রেফতার করেছে র্যাব-১২ এর সদস্যরা।
এ সময় তার কাছ থেকে একটি বিদেশী পিস্তল, একটি ম্যাগজিন, চার রাউন্ড গুলি ও ১০ পিস ইয়াবা পাওয়া গেছে। অভিযানের সময় তার ব্যবহৃত একটি প্রাইভেটকারও জব্দ করা হয়।


আরো সংবাদ



premium cement
কুলিয়ারচরে ‘জশনে জুলুস’ মিছিল থেকে মসজিদে হামলা, নিহত ১ বন্ধ করা হলো কাপ্তাই লেকের ১৬টি গেট জামায়াত ক্ষমতায় গেলে জনগণের ওপর কোনো কিছু চাপিয়ে দেবে না : ডা. মোহাম্মদ তাহের প্রতিটি ঘরে জামায়াতে ইসলামীর দাওয়াত পৌঁছে দিতে হবে : মাওলানা মুহাম্মদ শাহজাহান কারাগারে আসাদুজ্জামান নূর ও মাহবুব আলী বাড়ির জমির রেজিষ্ট্রি না পাওয়ায় ৬০ পরিবারের সাংবাদিক সম্মেলন বায়াররা পাশে এসে দাঁড়িয়েছে, গার্মেন্টস শিল্প এখন ঘুরে দাঁড়ানোর পালা : শ্রমসচিব রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি নিয়োগের দাবিতে মহাসড়ক ব্লকেড চকরিয়ায় গোসলে নেমে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু হাসিনা-রেহেনা-জয়সহ ১৭৯ জনের বিরুদ্ধে সোনারগাঁওয়ে মামলা গত ১৫ বছর বঞ্চিত আড়াই হাজার কর্মকর্তার সুযোগ-সুবিধা ফেরত পেতে আবেদন

সকল