১২ সেপ্টেম্বর ২০২৪, ২৮ ভাদ্র ১৪৩১, ৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

সাভারে শহীদদের কবর জিয়ারত ও আর্থিক সহযোগিতা

বৈষম্যবিরোধী আন্দোলনে নিহত ইয়াসিনের বাড়িতে জামায়াত নেতারা : নয়া দিগন্ত -

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে পুলিশ ও আওয়ামী লীগ এবং তার অঙ্গসংগঠনের নেতাকর্মীদের গুলিতে নারকীয় হত্যাযজ্ঞের শিকার হওয়া সাভারের শহীদদের বাড়িতে বাংলাদেশ জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নায়েবে আমির সাবেক সংসদ সদস্য মাওলানা আ ন ম শামসুল ইসলামের নেতৃত্বে গতকাল বুধবার দিনব্যাপী পরিবারের সাথে সাক্ষাৎ, সমবেদনা জ্ঞাপন, আর্থিক সহযোগিতা প্রদান ও কবর জিয়ারত করা হয়। বেলা ১১টায় সাভার পৌর এলাকার ব্যাংক টাউনের সাভারের প্রথম শহীদ শাইখ আশহাবুল ইয়ামিনের (২৩) বাড়িতে যান জামায়াত নেতৃবৃন্দ। ইয়ামিন রাজধানীর মিরপুরের মিলিটারি ইনস্টিটিউট অব সায়েন্স অ্যান্ড টেকনোলজির (এমআইএসটি) ক¤িপউটার বিজ্ঞান ও প্রকৌশল বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। এরপর জামায়াত নেতৃবৃন্দ আনন্দপুরে সাভার মডেল কলেজের ২৪তম ব্যাচের শিক্ষার্থী শহীদ তানজির খান মুন্না, কাতলাপুরে শহীদ শফিকুল ইসলাম, ডগরমোড়ার কুমিল্লা বিশ^বিদ্যালয়ের শিক্ষার্থী শহীদ আব্দুল কাউয়ুম ও বিকেলে স্মরণিকা এলাকার প্রতিবন্ধী ব্যবসায়ী শহীদ কোরবার আলীর বাড়িতে যান। এ সময় আ ন ম শামসুল ইসলাম বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ইয়ামিনসহ সারা দেশে ছাত্র,সাধারণ জনতা ও শিশুসহ এক হাজারের বেশি শাহাদাৎ বরন করেন। তাদের সবাইকে যেন আল্লাহতায়ালা শাহাদাতের মর্যাদা দান ও উত্তম পুরস্কার প্রদান করেন।
এ সময় বাংলাদেশ জামায়াতে ইসলামীর নির্বাহী পরিষদের সদস্য অধ্যক্ষ মো: ইজ্জত উল্লাহ, ঢাকা জেলা উত্তরের আমির মো: আফজাল হোসেন, সেক্রেটারি মো: শাহাদাৎ হোসেন, জামায়াত নেতা অ্যাডভোকেট মো: শহীদুল ইসলাম ও সাভার পৌরসভার সাবেক কমিশনার হাসান মাহমুদ মাস্টারসহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
এক দশক পর দেশে ফিরেছেন নির্বাসিত সাংবাদিক মুশফিক স্বাস্থ্যসেবার নতুন মহাপরিচালক নাজমুল হোসেন সুনামগঞ্জ সীমান্তে পাচারকালে বিপুল পরিমাণ মালামাল আটক ফ্যাসিবাদের দোসরদের পরিকল্পিতভাবে প্রশাসনে প্রতিস্থাপন করা হচ্ছে : বুলবুল ফ্যাসিবাদি সরকার সব সময় শাসন ও শোষণ করেছে নীলফামারীতে ডিবি পরিচয়ে যুবককে অপহরণ, গ্রেফতার ৪ অন্যায় প্রতিহত করতে ছাত্র-জনতাকে সব সময় সোচ্চার থাকবে : সমন্বয়ক সারজিস আলম নতুন বাংলাদেশ গড়তে এ সরকারকে সর্বোচ্চ সহযোগিতা করবে জামায়াত : গোলাম পরওয়ার মানিকগঞ্জ কৃষকদলের নতুন কমিটি, সভাপতি সাইদ, সাধারণ সম্পাদক বাদল সাভারে টোল বন্ধের দাবিতে ভাঙচুর-অগ্নিসংযোগ বিদেশে চিকিৎসার জন্য খালেদার ফিটনেস পরীক্ষা করছে মেডিক্যাল বোর্ড

সকল