০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

নৈরাজ্যকারীদের আইনের আওতায় আনা হবে : শিল্পমন্ত্রী

-

শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, নরসিংদী জেলখানাসহ সারা দেশে যারা নজিরবিহীন তাণ্ডব ও নৈরাজ্য চালিয়েছে এবং বিভিন্ন সরকারি স্থাপনা ধ্বংস ও ক্ষতিগ্রস্ত করেছে তাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হবে।
মন্ত্রী গতকাল নরসিংদী জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসন আয়োজিত বিশেষ আইনশৃঙ্খলা সভায় প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন।
মন্ত্রী বলেন, সন্ত্রাসী কর্মকাণ্ডের মাধ্যমে তারা দেশকে অস্থিতিশীল করতে চেয়েছিল। সরকার নজিরবিহীন এ পরিস্থিতির উন্নয়নে বদ্ধপরিকর। তিনি আরো বলেন, নরসিংদী জেলখানায় যে নারকীয় ঘটনা ঘটেছে সেজন্য সরকার সেনাবাহিনী, বিজিবি ও পুলিশ বাহিনীসহ সরকারের প্রতিটি সেক্টরকে কাজে লাগিয়ে পরিস্থিতি শান্ত করেছে।
নরসিংদী জেলা প্রশাসক ড. বদিউল আলমের সভাপতিত্বে সভায় নরসিংদী-১ আসনের সংসদ সদস্য লে. কর্নেল (অব:) মোহাম্মদ নজরুল ইসলাম বীর প্রতীক, নরসিংদী-২ আসনের সংসদ সদস্য ডা: আনোয়ারুল আশরাফ খান দিলীপ, নরসিংদী-৩ আসনের সংসদ সদস্য সিরাজুল ইসলাম মোল্লা, সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য ও জাতীয় প্রেস ক্লাবের সভাপতি ফরিদা ইয়াসমিন এবং নরসিংদীর পুলিশ সুপার মোহাম্মদ মোস্তাফিজুর রহমান উপস্থিত ছিলেন। তথ্য বিবরণী।

 


আরো সংবাদ



premium cement