০৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১, ৪ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরি
`

বরিশালে স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা

-

বরিশালের হিজলায় ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বুধবার রাতে এ ঘটনা ঘটে।
নিহত সুফিয়ান সরদার (৩২) উপজেলার মেমানিয়া ইউনিয়নের চর দুর্গাপুর গ্রামের বাসিন্দা মো: জামাল সরদারের ছেলে এবং মেমানিয়া ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সহসভাপতি।
সুফিয়ানের মামা ও মেমানিয়া ইউপির ৯ নম্বর ওয়ার্ডের সদস্য নোমান সরদার জানান, মেঘনা নদীর তীরবর্তী এলাকায় মাছঘাট দেয়াসহ বিভিন্ন বিষয়ে তাদের সাথে সাবেক ইউপি সদস্য মাইনুল, ওহাব আলী গোলদারের সাথে বিরোধ রয়েছে। সুফিয়ানের কারণে প্রতিপক্ষরা এলাকায় সন্ত্রাসী কর্মকাণ্ড করতে পারে না। এ কারণে তার ওপর ক্ষিপ্ত ছিল।
ইউপি সদস্য নোমানের দাবি, বুধবার রাত ১০টার দিকে সুফিয়ান তার দুই বন্ধুকে নিয়ে যাচ্ছিলেন। ওয়ার্ডের সাবেক মেম্বার ও বিএনপি নেতা মাইনুলের বাড়ির সামনে পৌঁছালে প্রতিপক্ষ হামলা করে। এ সময় তার দুই বন্ধু পালিয়ে গেলে সুফিয়ানকে একা পেয়ে কুপিয়েছে মাইনুল, ওহাব আলী, তার ছেলে সাইদ, কবির, আমির, কাওসারসহ কয়েকজন। খবর পেয়ে সুফিয়ানকে উদ্ধার করে প্রথমে হিজলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। সেখান থেকে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের উদ্দেশে রওনা দিলে পথে মারা যান সুফিয়ান।
হিজলা থানার ওসি জুবাইর আহমেদ বলেন, এলাকার আধিপত্য বিস্তার নিয়ে দু’পক্ষের মধ্যে সংঘর্ষে এ ঘটনা ঘটে। এতে দু’পক্ষের বেশ কয়েকজন জখম হয়েছে। এর মধ্যে গুরুতর আহত হয়েছে পাঁচজন। আহতদের মধ্যে একজন নিহত হয়েছে। গুরুতর আহত চারজনের পরিচয় এখনো জানা যায়নি।


আরো সংবাদ



premium cement