০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

আবুধাবিতে গাড়ি বিস্ফোরণে নিহতদের বাড়িতে শোকের মাতম

নিহত রাজুর বাড়িতে শোকের মাতম : নয়া দিগন্ত -

গত রোববার আবুধাবিতে গাড়ি বিস্ফোরণে পাঁচজন নিহতের ঘটনায় পরিবারে চলছে মাতম। নিহত পাঁচজনের মধ্যে চারজনের বাড়ির ঢাকার নবাবগঞ্জ উপজেলার জয়কৃষ্ণপুর ইউনিয়নের বালেঙ্গা গ্রামে। মর্মান্তিক এ ঘটনায় গ্রামটিতে শোকের এলাকায় পরিণত হয়েছে। বাতাসের সাথে ভেসে আসছে কান্নার আওয়াজ। গতকাল সোমবার সকাল থেকে শত শত মানুষজন এই গ্রামের নিহতের পরিবারকে সান্ত্বনা দেয়ার জন্য আসছেন দূর-দূরান্ত থেকে আসছেন স্বজনরা। উপার্জনক্ষম ব্যক্তিকে হারিয়ে প্রাগলপ্রায় পরিবার ও স্বজনেরা।
নিতহদের মধ্যে নবাবগঞ্জ উপজেলার বালেঙ্গা গ্রামের শেখ লুৎফর রহমানের ছেলে তৌহিদুল ইসলাম রানা (২৯) শেখ এরশাদের ছেলে মো: রাজু হোসেন (২৬) শেখ ইব্রাহিমের ছেলে শেখ ইবাদুল (৩৫) মো: পঙ্খুর ছেলে মো: রাশেদ (৩০) অপরজনের বাড়ি পাশের উপজেলার দোহার খালপাড়া এলাকার মনজু মিয়ার ছেলে হিরা মিয়া ( ২২)।

নিহত ইবাদুলের বাবা শেখ ইব্রাহিম জানান, গত বুধবার সকালে এ ঘটনা ঘটলে আমরা বিকেলে খবর পাই গাড়ি দুর্ঘটনা ঘটেছে। দুই দিন আগে ইবাদুলের সাথে আমার কথা হয়। সে জানায়, পাঁচ মাস পর বাড়িতে আসবে। পরিবারে স্বচ্ছতা ফিরিয়ে আনার জন্য দেড় বছর আগে একটি এনজিও থেকে ঋণ নিয়ে দেড় বছর আগে আবুধাবী পাড়ি জমান বলে জানা যায়। নিহত রানার বাবা শেখ লুৎফর রহমান জানান, তার ছেলের বৃহস্পতিবার এনগেটসম্যান হওয়ার কথা। তার আগে এই দুঃসংবাদ পেয়ে তিনি শোকে বিহ্বল হয়ে পড়েছেন। তিনি তার সন্তানের লাশ দেশে আনার জন্য বাংলাদেশ সরকারের প্রতি বিনীত আহ্বান জানান।
নিহত রাজুর বড় ভাই রাসেল হোসেন জানান, এ বছরের শুরুর দিকে ছুটিতে বাড়িতে এসে বিয়ে করে রাজু। ছুটি শেষে ফেরুয়ারিতে প্রবাসে চলে যায়। স্ত্রী ছয় মাসের অন্তঃসত্ত্বা। স্বামীর মৃত্যুর সংবাদ শোনার পর অসুন্থ হয়ে পড়লে তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে জানা গেছে। জানা যায়, আবুধাবি আজমান শহর থেকে একটি গাড়িতে করে পাঁচজন কাজের জন্য দুবাই শহরের দিকে যাওয়ার পথে একটি লরির সাথে গাড়িটির ধাক্কা লাগলে আগুন ধরে বিস্ফোরণের ঘটনা ঘটে। ঘটনাস্থলেই গাড়িতে থাকা সবাই মারা যায়। সে দেশে সবাই ফ্রি ভিসায় গিয়ে বিভিন্ন কনস্ট্রাকশন কোম্পানিতে কাজ করতে বলেও জানা যায়।
নিহতের পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে নিহতের শরীরের সম্পূর্ণ অংশ পড়ে যাওয়ায় লাশ শনাক্ত করা সম্ভব হয়নি। লাশ শনাক্তের জন্য কাজ চলছে এ নিশ্চিত করেছেন নিহতের স্বজনরা।


আরো সংবাদ



premium cement
শিয়াল মারার ফাঁদে বিদ্যুৎস্পৃষ্টে কিশোরের মৃত্যু গাজার আশপাশেও থাকতে চান না ইসরাইলের ৮৬ শতাংশ নাগরিক : জরিপ গাজীপুরে পৃথক ঘটনায় স্বামী-স্ত্রীসহ ৪ জনের লাশ উদ্ধার পচা খাবারের প্রতিবাদ করায় গ্রাহককে পিটিয়ে রক্তাক্ত করলো স্টার কাবাব চৌদ্দগ্রামে হত্যা মামলায় যুবলীগ নেতা রিপন গ্রেফতার সাবেক মন্ত্রী সাবের হোসেন চৌধুরী গ্রেফতার ডেঙ্গুতে আরো ৪ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ১২২৫ সম্ভাব্য ইসরাইলি হামলার জবাব দিতে প্রস্তুত ইরান মুন্সীগঞ্জে ব্যবসায়ীকে পিটিয়ে হত্যা, যুবলীগ কর্মীসহ সহযোগীরা পলাতক বাংলাদেশের বিপক্ষে টস জিতল ভারত অবিলম্বে শ্রম আইন সংশোধন করতে হবে : মুয়াযযম হোসাইন হেলাল

সকল