০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`
ডিআরইউ কৃতী শিক্ষার্থী সংবর্ধনা

ছাত্রদের আন্দোলনের পেছনে গভীর ষড়যন্ত্র থাকতে পারে : শিক্ষামন্ত্রী

-

শিক্ষামন্ত্রী মহিবুল হাসান চৌধুরী বলেছেন, বিষয়টি সর্বোচ্চ আদালতে বিচারাধীন এবং সেটার সমাধান না হওয়ার আগেই হঠাৎ করে আমি রাস্তায় নেমে আসলাম এবং রাস্তাঘাট সব ব্লক করে দিলাম, স্বাভাবিকভাবেই আমাদের প্রশ্ন থাকতে পারে এর পেছনে কোনো গভীর ষড়যন্ত্র আছে কি না।
গতকাল ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সদস্য-সন্তানদের মধ্যে ২০২৩ ও ২০২৪ সালের মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) এবং ২০২৩ সালের উচ্চ মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এইচএসসি) পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত কৃতী শিক্ষার্থীদের সংবর্ধনা এবং বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। শিক্ষামন্ত্রী আরো বলেন, আইনের শাসনের প্রতি আমাদের অবশ্যই শ্রদ্ধাশীল থাকতে হবে এবং এটা যেহেতু উচ্চ আদালতে এখনো বিচারাধীন বিষয় এবং এ বিষয়ে সুনির্দিষ্ট কোনো রায় আমাদের সর্বোচ্চ আদালত দেবেন, এ বিষয়টি নিয়ে মন্তব্য করাটা আদালত অবমাননার শামিল হবে। আদালতের রায় আসার পর নির্বাহী বিভাগ বিষয়টি দেখতে পারে।
ডিআরইউ নসরুল হামিদ মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে ডিআরইউ সভাপতি সৈয়দ শুকুর আলী শুভর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন, এসবিএসি ব্যাংক পিএলসির চেয়ারম্যান এজেডএম শফিউদ্দিন শামীম, এমপি ও উপব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) মো: নূরুল আজিম।
অনুষ্ঠানে স্বাগত বক্তৃতা করেন, ডিআরইউর সাধারণ সম্পাদক মহি উদ্দিন। সঞ্চালনা করেন সংগঠনের কল্যাণ সম্পাদক তানভীর আহমেদ। এ সময় উপস্থিত ছিলেন, যুগ্ম সম্পাদক মো: মিজানুর রহমান (মিজান রহমান), অর্থ সম্পাদক মো: জাকির হুসাইন, সাংগঠনিক সম্পাদক খালিদ সাইফুল্লাহ, দপ্তর সম্পাদক রফিক রাফি, তথ্যপ্রযুক্তি ও প্রশিক্ষণ সম্পাদক মো: রাশিম (রাশিম মোল্লা), আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ ছলিম উল্লাহ (মেজবাহ), কার্যনির্বাহী সদস্য সাঈদ শিপন, রফিক মৃধা, দেলোয়ার হোসেন মহিন ও মো: শরীফুল ইসলাম।
এ ছাড়া অনুষ্ঠানে অভিভাবকদের মধ্য থেকে বক্তব্য রাখেন ডিআরইউর সাবেক দপ্তর সম্পাদক এম বদিউজ্জামান, স্থায়ী সদস্য শাহীন হাসনাত ও আশুতোষ সরকার।
অনুষ্ঠানে এসএসসি-২০২৩ এর ১২ জন, এসএসসি-২০২৪ এর ২১ জন ও এইচএসসি-২০২৩ এর ১১ জনসহ মোট ৪৩ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেয়া হয়। এ সময় তাদের হাতে ক্রেস্ট এবং সনদপত্র তুলে দেন অতিথিরা। সাউথ বাংলা এগ্রিকালচার ব্যাংকের পৃষ্ঠপোষকতায় আয়োজিত অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির প্রধান জনসংযোগ কর্মকর্তা মো: আসাদুল্লাহিল গালিবকে সম্মাননা দেয়া হয়।

 

 


আরো সংবাদ



premium cement