০৬ অক্টোবর ২০২৪, ২১ আশ্বিন ১৪৩১, ২ রবিউস সানি ১৪৪৬
`

বেপজা পরিদর্শনে চীনা টেক্সটাইল অ্যান্ড অ্যাপারেল ইন্ডাস্ট্রির প্রতিনিধিদল

-

চীনা সিটিইএক্সআইসি করপোরেশনের চেয়ারম্যান হুয়াং লিয়ানশেং-এর নেতৃত্বে চীনা টেক্সটাইল অ্যান্ড অ্যাপারেল ইন্ডাস্ট্রির উচ্চ পর্যায়ের ১৫ সদস্যের একটি প্রতিনিধিদল গতকাল রোববার ঢাকাস্থ বাংলাদেশ রফতানি প্রক্রিয়াকরণ এলাকা কর্তৃপক্ষ (বেপজা)-এর নির্বাহী অফিস পরিদর্শন করেন।
প্রতিনিধিদলকে স্বাগত জানান বেপজার নির্বাহী চেয়ারম্যান মেজর জেনারেল আবুল কালাম মোহাম্মদ জিয়াউর রহমান। তিনি বলেন, ৪৩ বছর পূর্বে কার্যক্রম শুরু করে অদ্যাবধি বেপজা দেশের আর্থসামাজিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে চলেছে।
মি. হুয়াং লিয়ানশেং বেপজাকে ধন্যবাদ জানান এবং বেপজার সাথে সহযোগিতা জোরদার করাসহ টেক্সটাইল এবং পোশাক শিল্পে বিনিয়োগ বাড়ানোর সম্ভাব্য ক্ষেত্র অন্বেষণ করার আশা প্রকাশ করেন।
বেপজার সদস্য (বিনিয়োগ উন্নয়ন) মো: আশরাফুল কবীর বলেন, বেপজা বাংলাদেশের একটি অগ্রগামী বিনিয়োগ উন্নয়নমূলক সংস্থা। ৪৪ বছর ধরে পেশাদারিত্ব, আন্তরিকতা ও নিষ্ঠার সাথে ইপিজেডসমূহে বিনিয়োগকারীগণকে সেবা প্রদান করে আসছে সংস্থাটি। তিনি চীনা বিনিয়োগকারীগণকে তাদের পরবর্তী বিনিয়োগ গন্তব্য হিসেবে ইপিজেডসমূহ এবং বেপজা অর্থনৈতিক অঞ্চলে বিনিয়োগের আহ্বান জানান।
নির্বাহী পরিচালক (বিনিয়োগ উন্নয়ন - অতিরিক্ত দায়িত্ব) ফজলুল হক মজুমদার পাওয়ারপয়েন্ট উপস্থাপনার মাধ্যমে বেপজার সার্বিক কার্যক্রম, পরিচালন পদ্ধতি এবং বেপজা কর্তৃক ইপিজেডের বিনিয়োগকারীদের প্রদেয় সুবিধাদি, প্রণোদনা বিষয়ে প্রতিনিধিদলকে অবহিত করেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement