০৫ অক্টোবর ২০২৪, ২০ আশ্বিন ১৪৩১,
`

ভারতকে রেল করিডোর দেয়া সার্বভৌমত্বের ওপর আঘাত : খেলাফত মজলিস

-

খেলাফত মজলিসের আমির মাওলানা আব্দুল বাছিত আজাদ বলেছেন, ভারতকে ট্রানজিটের নামে রেল করিডোর দিলে দেশের সার্বভৌমত্বের ওপর চরম আঘাত হানবে। জনবিচ্ছিন্ন সরকার আধিপত্যবাদী ভারতের উপর ভর করে ক্ষমতায় থাকার জন্য দেশের স্বার্থকে বিকিয়ে দিচ্ছে। অবিলম্বে রেল ট্রানজিটসহ ভারতের সাথে স্বাক্ষরিত বাংলাদেশের স্বার্থবিরোধী সব চুক্তি-স্মারক বাতিল করতে হবে। অন্যথায় দেশপ্রেমিক জনগণ রাজপথে দুর্বার আন্দোলনের মধ্য দিয়ে দাবি আদায় করে ছাড়বে।

গতকাল খেলাফত মজলিসের সদস্য প্রার্থীদের নিয়ে আয়োজিত তরবিয়তি মজলিসে সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। রাজধানীর পল্টনস্থ ফেনী সমিতি মিলনায়তনে কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক অধ্যাপক কাজী মিনহাজুল আলমের পরিচালনায় অনুষ্ঠিত তরবিয়তি মজলিসে আরো উপস্থিত ছিলেন নায়েবে আমির অধ্যাপক আবদুল্লাহ ফরিদ, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, মুহাম্মদ মুনতাসির আলী, এবিএম সিরাজুল মামুন, অধ্যাপক আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট মিজানুর রহমান, প্রচার ও তথ্যসম্পাদক প্রকৌশলী আবদুল হাফিজ খসরু প্রমুখ। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
দোয়ারাবাজারে ৩ আ’লীগ নেতা গ্রেফতার ইসরাইলের সবগুলো গ্যাসক্ষেত্র একযোগে ধ্বংস করা হবে : আইআরজিসি বদরুদ্দোজা চৌধুরীর মৃত্যুতে রাষ্ট্রপতির শোক ভারী বৃষ্টির আভাস, চট্টগ্রামে ভূমিধসের আশঙ্কা ইয়েমেনের ইরান সমর্থিত হাউছি বিদ্রোহীদের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের বিমান অভিযান হাউসিদের লক্ষ্য করে যুক্তরাষ্ট্রের নৌ-বিমান হামলা বদরুদ্দোজা চৌধুরীর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত বকশীগঞ্জে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা শেরপুরে বন্যা পরিস্থিতির অবনতি : ৩ জনের মৃত্যু, উদ্ধারে নেমেছে সেনাবাহিনী যুক্তরাষ্ট্রে মুসলিম গোষ্ঠীগুলোর অভিযোগ, মধ্যপ্রাচ্য নিয়ে হ্যারিসের কর্মকাণ্ড থেকে তাদের বাদ দেয়া হয়েছে পাথরঘাটায় ছাত্রদলের ২ গ্রুপের ধাওয়া-পাল্টা ধাওয়া

সকল