০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ জিলহজ ১৪৪৫
`

চুয়াডাঙ্গা সীমান্তে বিএসএফের গুলিতে বাংলাদেশী আহত

হাসপাতালে চিকিৎসাধীন আজমল হোসেন : নয়া দিগন্ত -

চুয়াডাঙ্গার দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্তের বিপরীতে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর বিএসএফ গুলিতে আজমুল হোসেন (২৮) নামে এক বাংলাদেশী আহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর ৫টার দিকে ঠাকুরপুর সীমান্তের বিপরীতে ভারতীয় অংশে এ ঘটনা ঘটে। পরে আহত অবস্থায় বিএসএফ তাকে উদ্ধার করে ভরতের শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করেছে। বর্তমানে তিনি ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। আহত আজমুল হোসেন দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর গ্রামের মো: আব্বাস আলীর ছেলে।
গ্রামবাসীরা জানায়, আজমুল হোসেনসহ পাঁচ-ছয়জন বাংলাদেশী গতকাল ভোর ৫টার দিকে দামুড়হুদা উপজেলার ঠাকুরপুর সীমান্ত দিয়ে অবৈধভাবে ভারতে যাওয়ার চেষ্টা করছিল। এ সময় ৮২-বিএসএফের মালুয়াপাড়া ক্যাম্পের সদস্যরা তাদের লক্ষ্য করে গুলি ছোড়ে। সেই গুলি আজমুল হোসেনের পায়ে লাগলে তিনি গুরুতর আহত হন। এ সময় তার অন্য সহযোগীরা পালিয়ে যান। পরে বিএসএফের সদস্যরা আহত অবস্থায় আজমুল হোসেনকে উদ্ধার করে শক্তিনগর জেলা হাসপাতালে ভর্তি করেন।
বিজিবির চুয়াডাঙ্গা-৬ ব্যাটালিয়নের অধিননায়ক লে. কর্নেল সাঈদ মোহাম্মদ জাহিদুর রহমান সীমান্তে বিএসএফের গুলিতে আজমুল হোসেন নামে এক যুবকের আহত হওয়ার ঘটনা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement