০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ জিলহজ ১৪৪৫
`

নায়িকা ববির বিরুদ্ধে ভবনের ফ্লোর দখলের অভিযোগ

নায়িকা ববির বিরুদ্ধে ভবনের ফ্লোর দখলের অভিযোগ -

আলোচিত চিত্রনায়িকা ইয়ামিন হক ববিসহ তার ঘনিষ্ঠ আবুল বাশারের বিরুদ্ধে রাজধানীর গুলশানে একটি বাণিজ্যিক ভবনের ফ্লোর দখলের অভিযোগ উঠেছে।
অভিযোগে বলা হয়েছে, অভিনেত্রী ববি ও তার মদদপুষ্ট সন্ত্রাসীদের মাধ্যমে গুলশানের ‘ওয়াইএন সেন্টার’র ষষ্ঠ তলার ফ্লোর দখল করার জন্য হামলা-মামলাসহ বিভিন্ন ধরনের কর্মকাণ্ড পরিচালনা করছেন। এ ব্যাপারে মামলা করার পরও কোনো প্রতিকার পাচ্ছেন না ভুক্তভোগী ভনের মালিক শাহিনা ইয়াসমিন।
ভুক্তভোগীদের অভিযোগ, গুলশান ২-এর ১১৩ নম্বর সড়কের ৬/এ-তে অবস্থিত ‘ওয়াইএন সেন্টার’র একটি ফ্লোর দখলের অভিযোগে থানায় মামলা দায়েরর পরও অবৈধ দখলদাররা বহালতবিয়তে রয়েছেন। আর দখলকৃত ফ্লোরটি উদ্ধারের জন্য প্রধানমন্ত্রী ও প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা। সাম্প্রতিক ঘটনা নিয়ে চিত্রনায়িকা ববির সংবাদ সম্মেলন ও অভিযোগের ব্যাপারে মঙ্গলবার ভুক্তভোগী ভবনের মালিক শাহিনা ইয়াসমিনের আইনজীবী ব্যারিস্টার খালেদ মাহমুদুর রহমান (আদনান) ঘটনার ব্যাপারে বলেন, রাজধানীর গুলশানের গুরুত্বপূর্ণ স্থানে বিলাসবহুল ওয়াইএন সেন্টারের লেভেল-৬ ফ্লোরটি আমান উল্লাহ আমান নামের একজনের কাছে ভাড়া দেন ভবনের মালিক শাহিনা ইয়াসমিন।
গত ২৩ মার্চ মালিক ও ভাড়াটিয়ার উভয় পক্ষের চুক্তির মাধ্যমে ফ্লোরটিতে একটি রেস্টুরেন্ট ব্যবসা শুরু করেন আমান। কিন্তু ব্যবসায় মন্দাভাব চলায় একপর্যায়ে তিন মাসের ভাড়া ও সার্ভিসচার্জ বকেয়া পড়ে। এ জন্য ভাড়া পরিশোধ করতে চিঠি দেয় মালিকপক্ষ। কিন্তু আমান ভাড়া পরিশোধ না করে এবং চুক্তি ভঙ্গ করে ও মালিকপক্ষকে না জানিয়ে গত মে মাসে রেস্টুরেন্টের আসবাবপত্র ববি ও তার সহযোগী বাশারের কাছে বিক্রি করেন। এ ব্যাপারে গত ১৩ জুন মালিকপক্ষ এবং পরদিন ১৪ জুন আবুল বাশার গুলশান থানায় সাধারণ ডায়েরি করেন। দুই পক্ষের অভিযোগের পরিপ্রেক্ষিতে মীমাংসার জন্য গত ১৫ জুন সব পক্ষকে থানায় ডাকেন থানার অফিসার ইনচার্জ (ওসি)। এ ঘটনায় মালিকপক্ষ নির্ধারিত সময় থানায় হাজির হলেও চিত্রনায়িকা ববি ও আবুল বাশার অনুপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
আড়াইহাজারে বাড়ি ডেকে নিয়ে তরুণীকে ধর্ষণের অভিযোগ ওযু করতে গিয়ে পুকুরে ডুবে বৃদ্ধার মৃত্যু কোটা সংস্কারের দাবিতে মহাসড়ক অবরোধ করে পাবিপ্রবি শিক্ষার্থীদের বিক্ষোভ আমরা চাঁদে যাব, এখন থেকে প্রস্তুতি নিতে হবে : প্রধানমন্ত্রী বাঁশের সাঁকোর উপর সন্তান প্রসব! হামাসের সংশোধিত যুদ্ধবিরতি প্রস্তাবে যা আছে বান্দরবানে বন্যায় ক্ষতিগ্রস্ত ১৫০ পরিবারকে খাদ্য সহায়তা দিয়েছে সেনাবাহিনী ক্যালিফোর্নিয়ায় দাবানল আরো ছড়িয়েছে কোটা বাতিলের দাবিতে টাঙ্গাইল মহাসড়ক অবরোধ কুড়িগ্রামে বন্যা পরিস্থিতির অবনতি, দেড় লাখ মানুষ পানিবন্দি স্ত্রীকে পরকীয়া প্রেমিকের সাথে বিয়ে দিয়ে দুধ দিয়ে গোসল

সকল