০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ জিলহজ ১৪৪৫
`
স্বেচ্ছাসেবক লীগ নেতার নামে মামলা

টঙ্গীতে টিভিএস কারখানার ওয়্যারহাউজ লুট

-

মোটরসাইকেল প্রস্তুতকারী বহুজাতিক টিভিএস কারখানার ওয়্যারহাউজ লুটের ঘটনায় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতির বিরুদ্ধে থানায় মামলা হয়েছে। গত শনিবার এ লুটের ঘটনা ঘটে। কারখানা কর্তৃপক্ষ গত সোমবার টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন মোল্লাকে প্রধান আসামী করে থানায় মামলা দায়ের করেন।
মামলার বাদি টিভিএস অটো বাংলাদেশ লিঃ এর ম্যানেজার (লিগ্যাল অ্যাফেয়ার্স) মোহাম্ম ইমরান হোসেন জানান, গত শনিবার বেল ১টায় টঙ্গী পশ্চিম থানার আউচপাড়া ছালামত মোল্লা রোডে টিভিএস কোম্পানির ওয়্যারহাউজ থেকে মালামাল রাজধানীর মিরপুরে স্থানান্তর হচ্ছিল। এ সময় টঙ্গী পশ্চিম থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মামুন মোল্লার নেতৃত্বে ১০-১৫ জন লোক জোর করে ওয়্যারহাউজে ঢুকতে চাইলে কোম্পানির লোকজন বাধা দেন। বাধা উপেক্ষা করেই মামুন মোল্লা দলবল নিয়ে জোর করে ভেতরে ঢুকে লুটপাট চালায়। এ সময় বাধা দেয়ায় তারা ওয়্যারহাউজ ইনচার্জ খাইরুল কবির (৫৬) ও ইলেকট্রিশিয়ান আনোয়ার হোসেনকে (৫৭) মেরে আহত করে এবং ওয়্যারহাউজের টেবিলের ড্রয়ারে রক্ষিত নগদ ১ লাখ ৩৫ হাজার টাকা, প্রায় ১৩ লাখ টাকা মূল্যের মোটরসাইকেলের বিভিন্ন যন্ত্রাংশ এবং ওয়্যারহাউজের ভেতরে রক্ষিত আরো প্রায় ১৭ লাখ টাকার মালামাল লুটে নেয়।
ওয়্যারহাউজ ইনচার্জ খাইরুল কবির জানান, মোটরসাইকেল সংরক্ষণের জন্য ২০১৫ সালে টঙ্গীর এ ওয়্যারহাউজটি ভাড়া নেয় টিভিএস অটো বাংলাদেশ লিমিটেড কর্তৃপক্ষ। গত ৩০ জুন ওই ওয়্যারহাউজের ভাড়ার চুক্তির মেয়াদ শেষ হয়। এর আগের দিন ২৯ জুন শনিবার ওয়্যারহাউজ থেকে মালামাল কোম্পানির মিরপুর ওয়্যারহাউজে স্থানান্তরের সময় এ লুটের ঘটনা ঘটল।
এদিকে এ বিষয়ে বক্তব্য জানার জন্য যোগাযোগের চেষ্টা করা হলে অভিযুক্ত মামুন মোল্লার মোবাইল ফোন বন্ধ পাওয়া যায়।
টঙ্গী পশ্চিম থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাখাওয়াত হোসেন বলেন, টিভিএস ওয়্যারহাউজ লুটের অভিযোগে থানায় মামলা হয়েছে। তদন্তসাপেক্ষে লুণ্ঠিত মালামাল উদ্ধার ও আসামি গ্রেফতার করা হবে।


আরো সংবাদ



premium cement